পুলিশের বাধায় পণ্ড বিএনপির বিক্ষোভ সমাবেশ

মাগুরা প্রতিনিধি প্রকাশিত: মে ১৫, ২০২২, ০৩:৫০ পিএম

মাগুরায় পুলিশের বাধায় বিএনপির বিক্ষোভ সমাবেশ পণ্ড হয়ে গেছে। এ সময় আহত হয়েছেন বিএ🐎নপি𒁃র অঙ্গ সংগঠনের তিন নেতা।

রোববার (১৫ মে) দুপুর ১২টায় শহরের ইসলামপুর পাড়ায় বিএনপির দলীয় কার্যালয়ে দ্রব্য মূল্য ঊর্ধ্বগতি ও সরকার পতনের দাবিতে বিক্ষജোভ সমাবেশের আয়োজন করা হয়।

জেলা বিএনপির আহবায়ক আলী আহমেদের সভাপতিত্বে সভা শুরু হয়। প্রধান অতিথি বিএনপির কেন্দ্রীয় নেতা জয়নাল অবেদীন ফারুক বক্তব্য শুরু করেন। এ সময় মাইক ব্যবহারের অনুমতি নেই দাবি করে পুলিশ মাইক কেড়ে নেয়। এ ঘটনায় বিএনপির নেতা-কর্মী ও পুলিশের মধ্ಞযে উত্তেজনার সৃষ্টি হয়। বিএনপির নেতাকর্মীরা পুলিশকে উদ্দেশ্য করে চেয়ার ছোড়াছুড়ি করলে বিক্ষোভ সমাবেশ ভেঙে যায়।

জেলা বিএনপির যুগ্ম-আহবায়ক আহসান হাবিব কিশোর দাবি করেন, পুলিশের হামলায় তাদের তিন নেতা আহত হয়েছেন।𝐆 আহতরা হলেন  জেলা যুবদল আহবায়ক ওয়াসিকুর রহমান কল্লোল, সদর উপজেলা যুবদলে🀅র আহবায়ক সৈয়দ কুতুব রানা এবং স্বেচ্ছাসেবক দলের সাবেক আহ্বায়ক সাইফুল ইসলাম রানা।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দিন বলেন, “অনুমতি না থাকায় দুইজন পুলিশ সদস্য গিয়ে শুধু মাইক বন্ধ করে দিয়েছে। বিএনপির সমাবেশে পুলিশ কোনো লাঠিচার্জ বা হামলা করেনি। মাইক বন্ধ করে দেওয়ার ক্ষোভে নিজেরা চেয়ার ছোড়াছুড়ি করে বিশৃঙ্খলা সৃষ্টি করেছে।”