স্রোতে মা-বাবার সামনে কিশোর নিখোঁজ, ৪২ ঘণ্টা পর লাশ উদ্ধার

বগুড়া প্রতিনিধি প্রকাশিত: মে ৯, ২০২২, ০৮:৪৮ পিএম

ꦜবগুড়ার সারিয়াকান্দিতে যমুনা নদীতে মা-বাবার সঙ্গে বেড়াতে গিয়ে গোসলে নেমে স্রোতের টানে এক কিশোর নিখোঁজ হয়। নিখোঁজের ৪২ ঘণ্টা পর ফায়ার সার্ভিসের ডুবুরি দল সোমবার বেলা সাড়ে ১২টার দিকে চরবাটি🍨য়া ডুবোচর থেকে তার লাশটি উদ্ধার করে।

ওই কিশোরের নাম মুগ আল🐲ী ছোট (১৩)। সে বগুড়া শহরের জলেশ্বরীতলা এলাকার মোহাম্মদ আলীর ছেলে এবং বিয়াম মডেল স্কুল অ্যান্ড কলেজের সপ্তম শ্রেণির শিক্ষার্থী।

সারিয়াকান্দি ফায়ার সার্ভিসের লিডার ময়েজ উদ্দিন জানান, মুগ আলী পরিবারের সঙ্গে বেড়াতে এসে গোসলে নেমে যমুনা নদীতে এক কিশোর নিখোঁজ হয়। শনিবার বিকেল সাড়ে ৫টার দিকে উপজেলার কালিতলা ঘাটের অপরপাশের বাটির চরে দুর্ঘটনাটি ঘটে। ওইদিন বিকেলে মোহাম্মদ আলী স্ত্রী-ছেলেকে নিয়ে যমুনা নদীতে বেড়াতে এসেছিলেন। এ সময় কালিতলা ঘাট থেকে নৌকায় চড়ে তারা ওপারে বাটির চরে যান। সেখানে যাওয়ার পর নদীতে গোসলে নামে ছোট। এর 𝓰কিছু পরেই স্রোতের টানে নদীতে তলিয়ে যায় সে। এ সময় মা-বাবার চিৎকারে স্থানীয় লোকজন এসে খোঁজাখুঁজি শুরু করেন। খবর পেয়ে সেইদিন সন্ধ্যার পর থেকে ফায়ার সার্ভিসের একটি দলও সেখানে উপস্থিত হয়ে উদ্ধার কাজ শুরু চালায়। পরে রাজশাহী থেকে একটি ডুবুরি দল এসে রোববার থেকে শুরু করে উদ্ধার অভিযান। প্রায় ৩০ ঘণ্টার অভিযান চালিয়ে মুগের লাশ উদ্ধার করে।

ম🙈য়েজ উদ্দিন আরও বলেন, “আইনি সব প্রক্রিয়া শেষে লাশ পরিবারের কাছে 🎉দেওয়া হবে।”