পরকীয়ার জেরে বন্ধুর মুখে এসিড নিক্ষেপ

ফরিদপুর প্রতিনিধি প্রকাশিত: এপ্রিল ৩, ২০২২, ০৯:৫১ পিএম
ছবি: সংগৃহীত

স্ত্রীর সঙ্গে পরকীয়ার জেরে রানা (৩৬) নামের এক ব্যক্তির মুখমণ্ডল কেমিক্যাল দিয়ে ঝলসে দেওয়ার ঘটনা ঘটেছে। গুরুতর আহত অবস্থায় তাকে ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে🃏 ভর্তি হয়।

শনিবার (২ এপ্রিল) রাত সাড়ে ১০টার দিকে ফরিদপুর পৌরসভা🍬র গুহলক্ষ্মীপুর মহল্লা এলাকার দারিকඣানাথ হিন্দু ছাত্রাবাস এলাকায় এ ঘটনা ঘটে।

এলাকাবাসীদের সঙ্গে কথা বলে জানা গﷺেছে, কেমিক্যাল দগ্ধ রানা ফরিদপুর শহরের 🔥মধ্য আলীপুর এলাকার আব্দুর রবের ছেলে। রানা এলাকায় ‘টোকাই’ রানা হিসেবে পরিচিত।

অন্যদিকে যার বিরুদ্ধে এ কেমিক্যাল বা এসিড নিক্ষেপের অভিযোগ পাওয়া গেছে, তার নাম রিপন (৩৬)। তিনি গুহলক্ষ্মীপুর মহল্লার বাসিন্দা। এল🔯াকায় তিনি ‘টাকি’ রিপন নামে পরিচিত।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, রানা ও রিপন পরস্পর বন্ধু। তারা দুজনে মাদকসহ বিভিন্ন অসামাজিক কাজে জড়িত। সম্প্রতি মাদক মামলায় দুজনই কারাগারে ছিলেন। ত🎶বে রানা জামিনে আগে বের হয়ে আসার সুবাধে রিপনের স্ত্রীর সঙ্গে পরকীয়ায় জড়িয়ে পড়েন। পরে রিপন কারাগার থেকে বের হয়ে বিষয়টি জানতে পারেন।

এলাকাবাসী ও পুলিশ সূত্র আরও জানা🔯য়, শনিবার রাতে স্ত্রীর সঙ্গে পরকীয়ার জের ধরে বন্ধু রিপন মোবাইল ফোনে গুহলক্ষ্মীপুর এলাকায় রানাকে ডেকে আনেন। পরে তাদের মধ্যে প্রথমে কথা-কাটাকাটি হয়। একপর্যায়ে রানার মুখে কেমিক্যাল ছুড়ে মারেন রিপন। এতে রানার মুখ ঝলসে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

রোববার (৩ এপ্রিল)𒉰 দুপুরে মেডিকেল হাসপাতালের সার্জারি বিভাগের অধ্যাপক রতন সাহা বলেন, “রানার মুখে কেমিক্যাল দিয়ে ঝলসে দেওয়া হয়েছে। তাকে চিকিৎসা দেওয়া হচ্ছিল। তবে রোববার বেলা ১টার দিকে রানা তার চিকিৎসার ফাইলপত্রসহ হাসপাতাল থেকে পালিয়ে গেছে। তাকে আর খুঁজে পাওয়া যাচ্ছে না।”

ফরিদপুর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম এ জলিল বলেন, “বন্ধুর স্ত্রীর সঙ্গে পরকীয়ার জের ধরে মোবা🃏ইল ফোনে ডেকে নিয়ে রানার মুখমণ্ডলে কেমিক্যাল নিক্ষেপ করে রিপন। তারা দুজনই মাদকসহ একাধিক মামলার আসামি। তবে এখন পর্যন্ত ♚এ ব্যাপারে থানায় কোনো অভিযোগ আসেনি।”