ট্রেনের ধাক্কায় পল্লী চিকিৎসকের মৃত্যু 

নীলফামারী প্রতিনিধি প্রকাশিত: এপ্রিল ৩, ২০২২, ০৭:৩৬ পিএম

নীলফামারী সদর উপজেলায় চিলাহাটিগামী তিতুম𒆙ীর এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় পল্লী চিকিৎসক আবু তালহা (৪৫) নামে একজনের মৃত্যু হয়েছে। এ সময় আহত হয়েছেন আরশ একজন।

রোববার (𓆉৩ এপ্রিল) দুপুরে সদর উপজেলার সোনারায় ইউনিয়নের খয়রাত নগর রেলস্টেশনের অ𒈔রক্ষিত রেলক্রসিংয়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহত পল্লী চিকিৎসক দিনাজপুর জেলার খানসামা উপজꦑেলার হাসিমপুর গ্রামের আলহাজ্ব শামসুল হকের ছেলে। তার খানসামার মানিকগঞ্জ বাজারে একটি ফার্মেসি রয়েছে। বাড়িতে তার স্ত্রীꦍ ও তিন সন্তান রয়েছে।

নিহতের বড় ভাই আবু বক্কর সিদ্দিক বলেন, “আমার দুই ভাই গরু কেনার জন্য বাড়ি থেকে নীলফামারীর কালীতলা হাটের উদ্দে🐭শে বের হয়। খয়রাত নগর স্টেশন এলাকায় রেললাইন পার হওয়ার সময় হঠাৎ একটি ট্রেন এসে তাদের ধাক্কা দেয়। এতে ছোট ভাই আবু তালহা গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। আহত আরেক ভাই উমর ফারুক (৪০)। উমর ফারুক চিকিৎসা নিয়ে বাড়ি ফিরেছে।”

নীলফামা🍌রী জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. গোলাম কিবরিয়া বলেন, “অতিরিক্ত রক্তক্ষরণের কারণে হ𒅌াসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়।”

নিহতে🎶র বিষয়টি নিশ্চিত করেছেন সৈয়দপুর রেলওয়ে থানার উপ-পরিদর✃্শক শফিউল ইসলাম। তিনি বলেন, “নিহতের মরদেহ আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।”