বাস-মাইক্রোবাস সংঘর্ষে আগুন, আহত ২

নরসিংদী প্রতিনিধি প্রকাশিত: মার্চ ৬, ২০২২, ০৭:৫৮ পিএম
ছবি: সংগৃহীত

নরস🍸িংদীর সদরের সাহেপ্রতাপ এলাকায় যাত্রীবাহী বাস ও প্রাইভেট কারের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটছে। এতে দুজন গুরুতর আহত হয়েছেন। এ সময় প্রা𓃲ইভেট কার ও যাত্রীবাহী বাসটিতে আগুন ধরে যায়।

রোববার (৬ মার্চ) সন্ধ্যা সোয়া ছয়টার দিকে সদরের সাহেপ্রতাপ এলাকা🌳য় এ দুর্ঘটনা ঘটে। এখন পর্যন্ত গুরুতর আহত দুজনের বিস্তারিত নাম-পরিচয় পাওয়া যায়নি। তবে আহতরা প্রাইভেট কারের যাত্রী বলে জানিয়েছেন স্থানীয়রা।

এলাকাবাসী জানান, সন্ধ্যꦰা সোয়া ছয়টার দিকে ঢাকা সিলেট মহাসড়কের সাহেপ্রতাপ মোড়ের আগে পুলিশ লাইনস এলাকায় ঢাকামুখী একটি প্রাইভেটকারটি সামনে থাকা অপর একটি গাড়িকে ওভারটেক করার চেষ্টা করে। এ সময় বিপরীত দিক থেকে আসা ব্রাহ্মণবাড়িয়া অভিমুখী কাজী পরিবহনের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে প্রাইভেট কারটি বাসের সামনের চাকায় ঢুকে যায়। পরে প্রাইভেট কারটিতে আগুন ধরে🗹। এ সময় আগুন মুহূর্তেই ছড়িয়ে পড়ে বাসে।”

খবর পেয়ে ফায়ার সার্ভিস এসে আগুন নিয়ন্ত্রণে আনে। এ সময় গুরুতর আহত অবস্থায় প্রাইভেট কারটির চালক ও এক আরোহীকে উদ্ধার করে নরসিংদী 🍒সদর হাসপাতালে নিয়ে যায় স্থানীয়রা।

এ বিষয়ে ইটাখোলা হাইওয়ে পুলিশের ইনচার্জ নূর হায়দার তালু༒কদার বলেন, “এ ঘটনায় কেউ নিহত হয়নি। বাস ও প্রাইভেট কার মিলিয়ে মোট কতজন আহত হয়েছে, সেই তথ্য দিতে পারছি না আপাতত। তবে আগুন নিয়ন্ত্রণে আনা হয়েছে।”