হত্যা মামলার আসামিকে কুপিয়ে হত্যা

যশোর প্রতিনিধি প্রকাশিত: ফেব্রুয়ারি ১৭, ২০২২, ১১:১৬ এএম

যশোরে চিহ্নিত সন্ত্রাসী, হত্যাসহ একাধিক মামলার꧟ আসামি ইয়াসিন আরাফাতকে (২৮) কুপিয়ে হত্য❀া করেছে প্রতিপক্ষের সন্ত্রাসীরা।

বুধবার রাত ৮টার দিকে বেজপাড়া চোপদারপাড়া এলাকার ব্রাদার্স ক্লাবে এ ঘটনা ঘটে। নিহত ইয়াসিন ওই এলাকার মা💧ওলানা মনিরুজ্জামান মনিরের ছেলে।

নিহত ইয়াসিন আরাফাতের শ্বশুর মানোয়ার ওরফে মানু অভিযোগ করে জানান, চোপদারপাড়া এলাকার ব্রাদার্স ক্লাবে বসে ইয়াসিন খেলছিল। এ সময় রাত পৌনে ৮টার দিকে পূর্বশত্রুতার কারণে একই এলাকার স্বর্ণকার বাবু ও রুবেল তাকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে চলে যায়। স্থানীয়রা ইয়াস🍬িনকে হাসপাতালে এলে তিনি মারা যান।

প্রত্যক্ষদর্শী রাজিবুল꧑ হাসান জানান, ক্লাবে 🅺বসে খেলার সময় কয়েকজন সন্ত্রাসী এসে ইয়াসিনকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে। পরে তাকে হাসপাতালে নেওয়া হয়।

যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক সালাউদ্দিন বাবু জানান, হাসপাতালে আনা💎র পরই প্রচণ্ড রক্তক্ষরণে ইয়াসিনের মৃত্যু হয়।

কোতোয়া🎃লি থানার পরিদর্শক (তদন্ত) তাসকিন আলম হত্যার বিষয়টি নিশ্চিত করে জানান, প্রতিপক্ষের ছুরিকাঘাতে ইয়াসিন মারা গেছেন। তার নামে কোতোয়ালি থানায় হত্যা, চাঁদাবাজি, ছিনতাইসহ এক ডজন মামলা রয়েছে। একই সঙ্গে ইয়াসিন হত্যার সঙ্গে জড়িতদের গ্রেপ্তারে পুলিশ অভিযান চালাচ্ছে।