দুই মেম্বার প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে নিহত ১

জামালপুর প্রতিনিধি প্রকাশিত: জানুয়ারি ২৯, ২০২২, ০৮:৫২ পিএম

জামালপুরের সꦚরিষাবাড়ী উপজেলায় আসন্ন ষষ্ঠ ধাপের ইউনিয়ন পরিষদের (ইউপি) নির্বাচনকে কেন্দ্র করে দুই মেম্বার প্রার্থীর সমর্থকদের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ সময় প্রতিপক্ষের হামলায় ভোলা শেখ (৬০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। 

এছাড়া রুবেল (২৬) নামে অপর একꦗ যুবক নিখোঁজ রয়েছেন বলে জানা গেছে।

শনিবার (২৯ জানুয়ারি) দুপুরে উপজেলার পিংনা ইউনিয়নে🌌র ৩ নম্বর ওয়ার্ডের চর নলসন্ধ্যা গ♑্রামে এ ঘটনা ঘটে।

🍸নিহত ভোলা শেখ পার্শ্ববর্তী সিরাজগঞ্জের কাজীপুর উপজেলার নিশ💧্চিতপুর ইউনিয়নের কাজল গ্রামের মৃত হারুন রশিদের ছেলে।

এদিকে রুবেল নামে একজন এখনো নিখোঁজ রয়েছে বলে দাবি তার পরিবারের। নি🐼𝓰খোঁজ রুবেল পিংনা ইউনিয়নের নলসন্ধ্যা গ্রামের আমির হোসেনের ছেলে।

পুলিশ জানায়, আগামী ৩১ জানুয়ারি উপজেলার পিংনা ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হবে। এই নির্বাচনকে কেন্দ্র করে পিংনা ইউনিয়নের 🦂৩ নম্বর ওয়ার্ডের মেম্বার প্রার্থী নুরুল ইসলাম (ফুটবল) ও প্রতিদ্বন্দ্বী সুজাত আলী সুরুর (মোরগ) সমর্থকদের মধ্যে বিরোধ চলছিল। সকালে নলসন্ধ্যা গ্রামে নুরুল ইসলামের সমর্থকরা ভোট চাইতে গেলে সুজাত আলী সুরুর লোকজন রুবেল ও হালিম নামে দুই জনকে ধরে নিয়ে যায়। পরে বেলা সাড়ে ১১টার দিকে নুরুল ইসলামের লোকজন তাদের উদ্ধ🔯ার করতে পশ্চিম নলসন্ধ্যা চরে গেলে উভয়পক্ষের মধ্যে সংঘর্ষ বাঁধে। এতে প্রতিপক্ষের হামলায় মেম্বার প্রার্থী নুরুল ইসলামের সমর্থক ভোলা শেখ ঘটনাস্থলেই মারা যান। এ সময় আহত হয়েছেন অন্তত ১০ জন।

এ বিষয়ে তারাকান্দি তদ𝓰ন্ত কেন্দ্রের ইনচার্জ (পরিদর্শক) আব্দুল লতিফ জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জামালপুর শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

উল্লেখ্য, আগামী ৩১ জানুয়ারি ৬ষ্ঠ ধাপের ইউপি নির্বাচনে💝 জেলার সরিষাবাড়ি উপজেলায় ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।