মা-মেয়েকে গাছে বেঁধে নির্যাতন, গ্রেপ্তার ৬

রংপুর প্রতিনিধি প্রকাশিত: জানুয়ারি ১৫, ২০২২, ০৬:৪৬ পিএম

রংপুরের পীরগাছায় জমি সং𓆉ক্রান্ত বিরোধের জের ধরে মা-মেয়েকে গাছে বেঁধে নির্যাতনের ঘটনায় ৬ 🐎জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার (১৫ জানুয়ারি) দুপুরে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন রংপুর জেলা পুলিশের এএসপি (সি সার্কেল) আশরাফুল আলম।

গ্রেপ্তারকৃতরা হলেন পারুল ইউনিয়নের আনন্দী ধনিরাম এলাকার মৃত গোফ্ফার মিয়ার ছেলে জিয়াউর রহমান (৩৫), সামছুল হকের স্ত্রী রুপালী বেগম (রুপভান) (৩৫), নুর ইসলামের স্🔥ত্রী জোসনা বেগম (৩৮), নুর হোসেনের স্ত্রী রাহেনা বেগম (২৬), রুবেল মিয়ার স্ত্রী রুমানা বেগম (২৫) ও মোহাম্মদ আলী স্ত্রী দুলালী বেগম (৩০)।

আশরাফুল আলম জানান💮, বুধবার (১২ জানু🌄য়ারি) উপজেলার অনন্দি ধনিরাম গ্রামে মা-মেয়েকে গাছে বেঁধে নির্যাতনের ঘটনা ঘটে। এ ঘটনায় শুক্রবার রাতে সাজাহান মিয়া বাদী হয়ে মামলা দায়ের করেন। গাছে বেঁধে মা-মেয়ের নির্যাতনের ভিডিও ফুটেজ দেখে ঘটনার সঙ্গে সংশ্লিষ্ট ছয়জনকে গ্রেপ্তার করতে সক্ষম হয় পুলিশ।

জানা যায়, বুধবার সকালে🤪 প্রতিবেশী জিয়ারুল ও তার লোকজন সাজাহানের জমি দখল করে গাছ ও রাস্তা কাটতে থাকেন। এসময় সাজাহান ও তার পরিবারের লোকজন বাধা দেয়। পরে জিয়ারুলের লোকজন ক্ষিপ্ত হয়ে সাজাহানের স্ত্রী গোলাপী বেগম ও মেয়ে রাবেয়া বেগমকে গাছে বেঁধে নির্যাতন চালান। পরে স্থানীয়রা ৯৯৯ লাইনে ফোন দিলে পুলিশ ঘটনাস্থল থেকে আহত অবস্থায় তাদেরকে উদ্ধা🔯র করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করে। তারা এখনও চিকিৎসাধীন।