বোনকে উত্ত্যক্তের প্রতিবাদে ভাই খুন

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি প্রকাশিত: ডিসেম্বর ১১, ২০২১, ০৩:৪৯ পিএম

কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলার ভাটির জগতচর গ্রামে বোনকে উত্ত্যক্তের প্রতিবা🅘দ করায় দুর্বৃত্তꦜদের হামলায় আলম মিয়া নামে একজন নিহত হয়েছেন।

শ🔯নিবার সকালে তার🐽 মৃত্যু হয়। নিহত আলম মিয়া ভাটির জগতচর গ্রামের খুরশিদ মিয়ার ছেলে।

জানা যায়, গত বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) বিকেলে লক্𒈔ষ্মীপুরে একটি ওয়াজ মাহফিল থেকে ফেরার পথে রাস্তায় কয়েকজন বখাটে আলম মিয়ার মা-বোনদের দেখে নানা অশালীন অঙ্গভঙ্গি করতে থাকে।

এ ঘটনার প্রতিবাদ করতে গেলে কথাকাটাকাটির একপর্যায়ে আলম মিয়ার ওপর হামলা করে বখাটেরা। এ সময় আলম মিয়ার মাথায় আঘাত করে তারা পালিয়ে যায়। পরে স্থানীয়রা আলমকে উদ্ধার করে ভাগলপুর জহুরুল ইসলাম❀ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। অবস্থা আশঙ্কাজনক দেখে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য আলমকে ঢাকায় পাঠান। চিকিৎসাধীন অবস্থায় শনিবার সকালে ঢাকার একটি হাসপাতালে তার মৃত্যু হয়।

এ ঘটনায় দৃষ্টান্তমূলক শাস্তি ও হামলাকারীদের বিচার চেয়ে শুক্রবার এক মানববন্ধন কর্মস♛ূচি পালন করেন স্থানীয়রা।

এ ব্যাপারে কুলিয়ারচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ গোলাম মোস্তফা জানান, ওই দিন বিকেল সাড়ে ৪টায় আলম মিয়া তার মা-বাবা ও বোনদের নিয়ে ওয়াজ শুনে বাড়ি যাওয়ার পথে বখাটেরা উত্ত্যক্ত 🍒করে। এরই জের ধরে কথাকাটাকাটির একপর্যায়ে বখাটেদের হাতে আলম গুরুতর আহত হন। পরে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ ঘটনায় শনিবার সকালে নিহতের ভগ্নিপতি সুজন থানায় মামলা করেছেন। এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে।