২৪২ বস্তা চাউল জব্দ, আটক ২ 

পাবনা প্রতিনিধি প্রকাশিত: ডিসেম্বর ৪, ২০২১, ০৬:৪১ পিএম

নওগাঁর মহাদেবপুর থেকে চুরি যাওয়া ২৪২ বস্তা চাউল পাবনার চাটমোহর ও আ๊টঘরিয়া থেকে জব্দ করেছে পুলিশ।

শনি🌺বার (৪ ডিসেম্বর) সকালে চাউল জব্দ ও দুইজনকে আটক করা হয়েছে।

আটককৃতরা হলেন চাটমোহর উপꦅজেলার মথুরাপুর ইউনিয়নের বাহাদুরপুর পশ্চিমপাড়া গ্রামের জোনাব আলীর ছেলে রফিকুল ইসলাম (৪০)🅰 ও আটঘরিয়া উপজেলার কুমেশ্বর গ্রামের ছইমুদ্দিনের ছেলে শাহজাহান প্রামানিক (৪৫)।

অভিযানে নেতৃত্ব দেওয়া মহাদেᩚᩚᩚᩚᩚᩚ⁤⁤⁤⁤ᩚ⁤⁤⁤⁤ᩚ⁤⁤⁤⁤ᩚ𒀱ᩚᩚᩚবপুর থানার পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ দায়ের করা অভিযোগের বরাত দিয়ে বলেন, মহাদেবপুরের ভাই ভাই রাইস এজেন্সি থেকে ২৮০ বস্তা চাউল নিয়ে একটি ট্রাক ফেনীর উদ্দেশ্যে রওনা হয় বুধবার (১ ডিসেম্বর)। কিন্তু সে চাউল আর গন্তব্যে পৌঁছায়নি। চাউল মিল মালিক মহাদেবপুরের আবু নাসিম মশিউর রহমান খোঁজ নিয়ে জানতে পারেন, ট্রাকচালক তার চাউল পাবনার আটঘরিয়ায় বিক্রি করে পালিয়েছে।

মহাদেবপুর থানার পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ বলেন, পলাতক ট্রাকচালকের নাম আব্দুস সালাম (৫০)। তার বাড়ি পাবনার আম🔯িনপুর থানা এলাকায়। পিতার নাম আনোয়ার হোসেন। এভাবেই ট্রাকচালকের নাম ঠিকানা দেওয়া আছে। তার ট্রাকের যে নাম্বার ব্যবহার করেছে সেটি ভুয়া। তাই তার নাম ঠিকানা কতুটুক সত্য সেটি খতিয়ে দেখা হচ্ছে।

চাটমোহর থানার ভারপ্রাপ্ত ক𝐆র্মকর্তা (ওসি) মুহাম্মদ আনোয়ার হোসেন চাউল উদ্ধার ও আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, “মহাদেবপুর থানার মামলায় তাদের গ্রেপ্তার করা হয়েছে। চাটমোহর থানায় এ বিষয়ে একটি সাধারণ ডায়েরি (জিডি) হয়েছে।”