সুজানগরে ১০ ইউপির ৮টিতেই নৌকার জয়

পাবনা প্রতিনিধি প্রকাশিত: নভেম্বর ১২, ২০২১, ০৯:৫১ এএম

দ্বিতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে পাবনার সুজানগরে ১০ ইউনিয়নের ৮টিতেই আওয়ামী লী♈গ মনোনীত নৌকার প্রার্থী ও বাকি দুটিতে বিদ্রোহী প্রার্থী বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।

বৃহস্পতিবার (১১ নভেম্বর) রাত সাড়ে ১০টার🐲 দিকে উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয়ের  সম্মেলনকক্ষে বেসরকারিভাবে ফলাফল ঘোষণা করেন উপজেলা নির্বাচন কর্মকর্তা ফাতেমা খাতুন।

বিজয়ীরা হলেন ভায়না ইউনিয়নে আমিন উদ্দিন (নৌকা) তিনি পেয়েছেন ৬ হাজার🅷 ৫৫৫ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ওমর ফারুক পেয়েছেন ৪ হাজার ২২৯ ভোট।

তাঁতিবন্দ ইউনিয়নের মতিন মৃধা (নৌকা) পেয়েছেন ৬ হাজার ৪৮২ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আব্দুর র🧔উফ পেয়েছেন ৫ হাজার ৫০ ভোট। 

মানিকহাট ইউনিয়নে শফিউল আলম 🃏(নৌকা) পেয়েছেন ১৪ হাজার ৩৪৮ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আব্♎বাস আলী মল্লিক পেয়েছেন ৪ হাজার ৬৯০ ভোট।

দুলাই ইউনিয়নে সিরাজুল ইসলাম (নৌকা) তিনি পেয়েছেন ৭ হাজার ৬৩ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী (আপন 🐓ভাতিজা) সাইদুর রহমান সাইদ পেয়েছেন ৬ হাজার ৪৮৩ ভোট। 

সাগরকান্দি ইউনিয়নে শাহিন চৌধুরীꦇ (নৌকা) তিনি পেয়েছেন ১৩ হাজার ৫৪৭ ভোট। তার ন𝔉িকটতম প্রতিদ্বন্দ্বী তৈয়ব আলী শেখ পেয়েছেন ৩ হাজার ৫২৮ ভোট। 

রানীনগর ইউনিয়নে এইচ এম পিযুষ (নৌকা) তিনি পেয়েছেন ৭ হাজার ৩৮৬ ভোট। ♔তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ইসল𝔉ামী আন্দোলনের সৈয়দ আলী পেয়েছেন ২ হাজার ৪৪৯ ভোট।  

নাজিরগঞ্জ ইউনিয়নে মশিউর রহমান (নৌকা) তিনি পেয়েছেন ৫ হাজার ৯৪০ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী𓂃 টিপু মুন্সী পেয়েছেন ১ হাজ🍷ার ৬৬৪ ভোট।

আহম্মদপুর ইউনিয়নে কামꦉাল মিয়া (নৌকা) তিনি পেয়েছেন ৭ হাজার ৫৫০ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী (আপন ভাতিজা) মাহবুবুর রহমান হিরা মিয়া পেয়েছেন ৬ হাজার ১০ ভোট।

অপর দুইজন বিদ্রোহী প্রার্থীরা হলেন সাতবাড়িয়া ইউনিয়ন🐲ে আবꦚুল হোসেন তিনি পেয়েছেন ৯ হাজার ৫৮ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী শামসুল আলম (নৌকা) পেয়েছেন ৬ হাজার ৫৭৬ ভোট।

হাটখালী ইউনিয়নে ফিরোজ খান (স্বতন্ত্র প্রার্থী) তিনি পেয়েছেন ৭ হাজার ৫৫৯ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আব্দুর রউফ সরদার (নৌকা) পেꦫয়েছেন ৩ হাজার ৩৪৭ ভোট।

এ বিষয়ে সুজানগর উপজেলা নির্বাচন কর্মকর্তা ফাতেমা খাতুন বলেন, “১০টি ইউনিয়নের মধ্যে ৮টিতেই নৌকার প্রার্থী ও বাকি দুটিতে স্বতন্ত্র প্রার্থী জয় লাভ করেছেন। প্রাথমিকভাব🦋ে তাদের বিজয়ী ঘোষণা করা হয়েছে।” 

ফাতেমা খাতুন আরও বলেন, “কিছু জায়গায় বিচ্ছিন্ন ঘটনা ছাড়া প্রায় সব ইউনিয়নেই সুষ্ঠু ও অবাধ ভোট গ্রহণ সম𒁏্পন্ন হয়েছে। ভোটাররা নিজেদের পছন্দের প্রার্থীকে ভোট দিয়েছে। যে প্রার্থীর সমর্থক 🍸বিশৃঙ্খলার চেষ্টা করেছে তাকে শাস্তির আওতায় আনা হয়েছে।”