১২৫-এ অজিদের বাঁধল ইংলিশরা 

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: অক্টোবর ৩০, ২০২১, ০৯:৪৬ পিএম

টি-টোয়েন্টি বিশ্বকাপের ২৬তম ম্যাচে দুবাই আন্তর্জাতিক স্টেডিয়া♛মে মဣুখোমুখি হয়েছে দুই ক্রিকেটীয় পরাশক্তি ইংল্যান্ড ও অস্ট্রেলিয়া। এই ম্যাচে টস জিতে অজিদের ব্যাটিংয়ে পাঠায় ইংলিশ ক্যাপ্টেন ইয়ন মরগান। ইংলিশ বোলারদের চাপে প্রথমে ব্যাট করে সব উইকেট হারিয়ে ১২৫ রান করে স্মিথরা। 

ইংল্যান্ডের আমন্ত্রণে ব্যাট করতে এসেই 'থ্রি লায়ন্স' দের বোলিং তুপের মুখে পড়ে অজি ব্যাটাররা। ইনিংসের দ্বিতীয় ওভারে উইকেট কিপার জশ বাটলারের হাতে ক্যাচ বানিয়ে ডেভিড ওয়ার্নারকে ফেরান ক্রিস ওকস। ২ বলে মাত্র ১ রান করতে পারেন ওয়ার্নার। 

পরের ওভারে তিনে নামা স্টিভ স্মিথকে ফেরান ক্রিস জর্ডান। পাওয়ার মধ্যেই সাজঘর🌸ে ফেরেন মারকুটে ব্যাটার গ্লেন ম্যাক্সওয়েল। ওকসের বলে এলবিডব্লিও হওয়ার আগে ৬ রান করতে পারেন তিনি। 

পুরো ♑ম্যাচ জুড়েই ইংলিশ বোলারদের দাপড়ে রান করতে ধুঁকতে দেখা যায় অজি ব্যাট🐓ারদের। মারকাস স্টইনিস রানের খাতা খোলার আগেই ফেরেন।

ম্যাথু ওয়েড ও অ্যারন ফিঞ্চ ৩০ রানের জুটিতে কিছুটা প্রতিরোধ করার চেষ্টা করেন। কিন্তু লিভিংস্টোনের বলে আউট হয়ে😼 যান ওয়েড। ১৮ বলে ১৮ রান করেন তিনি। 

অ্যাশটন আগারের ব্যাটꦿ থেকে আসে ২০ রান। কাইল মিলসে বলে লিভিংস্টোনের হাতে ক্যাচ দিয়ে ফিরেন তিনি। অধিনায়ক অ্যারন ফিঞ্চ শেষ পর্যন্ত ৪৯ বলে ৪৪🐎 রানে জর্ডানের বলে আউট হন। 

প্যাট কামিন্স এসে টানা দুইটি ছয় মেরে বড় রানের আভাস দেন। কিন্তু জর্ডানে বলে বোল্ড হন তিনি। শেষের দিকে মিচেল স্টার্🍎ক একটি করে ছয় ও চারে ৫ বলে ১৩ রান করেন। 

নির্ধারিত ২০ ওভার শেষে সব উইꦜকেট হারিয়ে ১২৫ রান করে অজিরা। জয়ের জন্য ইংলিশদের প্রয়োজন মাত্র ১২৬ রান। 

ইংল্যা⭕ন্ডের হয়ে তিন উইকেট নিয়েছেন ক্রিস জর্ডান। 🅠দুইটি করে উইকেট নিয়েছেন ক্রিস ওকস ও টাইমাল মিলস। এছাড়া একটি করে উইকেট শিকার করেছেন আদিল রশিদ ও লিয়াম লিভিংস্টোন।

আরও সংবাদ