বাংলাদেশ দলে যোগ দিলেন সাকিব

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: অক্টোবর ১৬, ২০২১, ০৬:২৭ পিএম

টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য যে দল ঘোষণা করেছিল বাಞংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সেখানে অপূর্নতা ছিল একজনকে নিয়ে। আইপিএলের ফাইনাল খেলে অবশেষে টাইগারদের বিশ্বকাপ স্কোয়াড়ে যোগ দিয়ে পূর্নতা এনেছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানꩵ। 

শনিবার (১৬ অক্টোবর) সকালে ওম🎐ানে দলের সাথে যোগ দেন সাকিব। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের দল কলকাতা নাইট রাইডার্সের হয়ে মাঠ মাতিয়েছেন সাকিব। এবারের আইপিএল বসেছিল আরব আমিরাতেই। আর আরব আমিরাত থেকে ওমান গেলেও আলাদাভাবে কোয়ারেন্টিনে থাকতে হবে না সা🐷কিবকে। কারণ আইপিএলেও তিনি ছিলেন জৈব সুরক্ষা বলয়ে। 

এদিকে করোনার ঝুঁকি এড়াতে সড়ক পথে ওমানে আ෴সেন সাকিব। আইপিএল থেকে একমাত্র ক্রিকেটার হিসেবে প্রথম পর্বের ম্যাচ খেলার 𒈔জন্য ওমান যাত্রা করেন তিনি। 

আইপিএলে🅠র এ আসরে বোলার সাকিব বল হাতে যতটা কারিশমা দেখিয়েছেন ব্যাট হাতে হয়েছে তার বিপরীত। যদিও প্রতি ম্যাচে উইকেট পাননি, তবে দলের প্রয়োজনে বোলিংয়ে ওপেন করেছেন। কিপটে বোলিং করে প্রতিপক্ষের ব্যাটসম্যানকে আটকে রাখার কাজটা ঠিক মতোই করেছেন তিনি। 

এবা✱রের আইপিএলে প্রথম কয়েক ম্যাচে কলকাতার একাদশে জায়গা পেলেও মাঝের ম্যাচগুলোতে সুযোগ পাচ্ছিলেন না তিনি। রাসেলের ইনজুরিতে ভাগ্য খুলে সাকিবের। তবে যখনই সুযোগ পেলেন তার পর🤡 থেকে টানা ৫ ম্যাচ খেলেছেন তিনি। 

১৫ তারিখে ফাইনাল খেলে মাত্র একদিনের বিশ্রাম পাচ্ছেন সাকিব। ১৭ তারিখেই দেশের হয়ে বিশ্বকাপ কোয়ালিফায়ারের ম্যাচ খেলতে নামবে সাকিবের বাংলাদেশ।𓆉 

আরও সংবাদ