টাইগারদের ওমান যাত্রা স্থগিত

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: অক্টোবর ৩, ২০২১, ০৮:২৯ পিএম

টি-টোয়েন্টি বিশ্বকাপ সামনে রেখে রোববার (৩ অক্টোবর) ওমানের উদ্দেশে দেশ ছাড়ার কথা ছিল টাইগারদের। ⛄তবে বাংলাদেশ দল উড়াল দেওয়ার কথা থাকলেও উত্তর আরব সাগরে সৃষ্টি ঘূর্ণিঝড় শাহীনে👍র প্রভাবে বিমান চলাচল বন্ধ ঘোষণা করেছে ওমান। ফলে টাইগারদের ওমান যাত্রা স্থগিত করল বাংলাদেশ ক্রিকেট বোর্ড। 

রোববার (৩ সেপ্টেম্বর) রাত ১০টা ৪৫ মিনিটে ওমানের বিমান ধরার কথা ছিল মাহমুদউল্লাহ রিয়াদদের। তবে ঘূর্ণিঝড়ের কারণে🌜 তা এখন পিছিয়ে গেল। 

বিসিবির এক নির্ভরযোগ্য সূত্র জানিয়েছে, ‘ঘূর্ণিঝড়ের 🧔তাণ্ডব কমে গেছে। বিমান চলাচলও স্বাভাবিক হয়েছ🔯ে। আজ রাতেই ওমানের উদ্দেশে রওয়ানা করবে দল। তবে পিছিয়ে যেতে পারে ফ্লাইটের সূচি। যদিও এখনো নিশ্চিত না কতক্ষণ পিছাতে পারে।’

১৭ অক্টোবর টি-টোয়েন💮্টি বিশ্বকাপ শুরু হচ্ছে। তার আগে ওমানে টুর্নামেন্টের প্রথম পর্ব খেলবে বাংলাদেশ। এই মিশন সফলভাবে পার করতে পারলে আরব আমিরাতে যাবে সুপার টুয়েলভ খেলতে।

মাহমুদউল্লাহর নেতৃত্বে ১৫ সদস্যের মূল দলের ১৩ জন ও স্ট্যান্ডবাই দুই ক্রিকেটার যাচ্ছেন। সঙ্গে একজন নির্বাচক, মিডিয়া ম্যানেজার ও কয়েকজন সহকারীসহ ২১-২২ সদস্যের একটি দল বিশ্বকাপের মিশনে দেশ ছাড়বে। সাকিব আল হাসান ও মুস্তাফিজুর রহমান যোগ দেবেন আইপꦿিএল শেষ করে।

ওমানে টানা চারদিন অনুশীলন করবে বাংলাদেশ দল। ৯ অক্টোবর বাংলাদেশ দল যাবে আরব আমিরাতে। সেখানেও একদিনের কোꦺয়ারেন্টিন করতে হবে। ১১ অক্টোবর শুরু হবে অনুশী🌸লন। ১২ ও ১৪ অক্টোবর দুটি প্রস্তুতি ম্যাচ। ১৫ অক্টোবর দল ফিরবে ওমানে।

টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রথম পর্বে বাংলাদেশের প্রথম প্রতিপক্ষ স্কটল্যান্ড। ১৯ ও ২১ অক্টোবর ওমান ও পাপুয়া নিউগিনির বিপক্ষে প্রথম রাউন্ডে পরের দুই ম্যাচ বাংলাদেশের। গ্রুপ থেকে দুদল যাবে শেষ বার🥀োতে।

আরও সংবাদ