টি-টোয়েন্টি বিশ্বকাপের থিম সং প্রকাশ

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: সেপ্টেম্বর ২৩, ২০২১, ০৫:০৫ পিএম

আগামী ১৭ অক্টোবর থেকে শুরু হবে ক্রিকেট বিশ্বের সবচেয়ে বড় আসর আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপ। এবারের বৈশ্বিক এ আসর বসবে সংযুক্ত আরব আমিরাত ও ওমান🃏ে। এরই মধ্য♕ে বিশ্বকাপের অফিশিয়াল থিম সং ‘লাইভ দ্য গেম’ প্রকাশ করেছে আইসিসি। 

বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) নিজেদের ওয়েবসাইট ও ফেসবুকে এ সংগীত প্রকাশ করেছে আইসিসি। এবারের থিম෴ সং কম্পোজ করেছেন ভারতের বিখ্যাত সংগীত পরি🅰চালক অমিত ত্রিবেদী। 

থিম সংয়ের ক্যাম্পেইন দেখা যায় ভারতের অধিনায়ক বিরাট কোহলি, ক্যারি💃বীয় অধিনায়ক কাইরন পোলার্ড, আফগানিস্তানের স্পিনার রশিদ খান ও অস্ট্রেলিয়ার অলরাউন্ডার গ্লেম ম্যাক্সওয়েলের এনিমেটেড চেহারা।

পোলার্ড বলেন, “টি-টোয়েন্টি ক্রিকেট বারবার প্রমাণ করেছে যে এটি সব বয়সের ভক্তদের সম্প𝓰ৃক্ত করতে পারে এবং আমি সংযুক্ত আরব আমিরাতের স্টেডিয়ামে এবং সারা বিশ্বে যারা দেখছে তাদের জন্য এমন কিছু করতে পেরে আমি উচ্🐷ছ্বসিত।”

ভক্তরা কীভাবে তাদের প্রিয় খেলোয়াড়দের সঙ্গে দেখা করছেন, তাদের সঙ্গে খেলছেন, ক্রিকেট-উল্লাসে✅ মেতে উঠছেন- এসবই দেখানো হয়েছে থিম সংয়ের ভিডিওতে। 

থিম সংয়ে একটি নতুন ব্রডকাস্ট টেকনোলজির মিশ্রণ করা হয়েছে। ৪০ জনের বেশি লোকের পরিশ্রমে তৈরি হয়েছে থিম সং🧜টি। যার মধ্যে ছিল ডিজাইনার, মডেলার, ম্যাট পেইন্টার, অ্যানিমেটর, লাইটার এবং কম্পোজিটর।

আরও সংবাদ