আইসিইউতে সাবেক কিউই অলরাউন্ডার 

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: আগস্ট ১১, ২০২১, ০৮:৫৬ পিএম

নিউজিল্যান্ড দলের সাবেক অলরাউন্ডার ক্রিস কেয়ার্নসের গুরুতর স্বাস্থ্য ঝুঁকির জন্য নিবিড় পরিচ꧋র্যা ইউনিটে রাখা হয়েছে। জরুরি চিকিৎসার জন্য তাকে ♓ক্যানবেরা থেকে সিডনির একটি হাসপাতালে নিবিড় পরিচর্যা ইউনিটে নেওয়া হয়েছে। 

সিডনির সেন্ট ভিনসেন্ট হাসপাতাল জানিয়েছে, "কে⭕য়ার্নসকে মঙ্গলবার ভর্তি করা হয়েছিল।" 

কেয়ার্নসের পরিবার নিশ্চিত করেছে যে 💝৫১ বছর বয়সী কেয়ার্নস সম্প্রতি ক্যানবেরায় হৃদরোগের সমস্যায় ভুগছিলেন।  

এক বিবৃতিতে কেয়ার্নসের স্ত্রী মেলানিয়া জানায়, "🔴;গত সপ্তাহের শেষের দিকে ক্যানবেরাতেও ক্রিস বড় ধরনের সমস্যায় ভুগছিলেন। প্রাথমিকভাবে তিনি ক্যানবেরায় অস্ত্রোপচার করেছিলেন, কিন্তু তার অবস্থার খারাপ হওয়ায় তাকে এখন সিডনির সেন্ট ভিনসেন্ট হাসপাতালে স্থানান্তরিত🀅 করা হয়েছে। যেখানে তার কার্ডিওভাসকুলার সার্জারি করা হয়েছে।" 

এক প্রতিবেদনে বলা হয়েছে, সাবেক ক্রিকেটার প্রত্যাশার মতো চিকিৎসায় সাড়া দেন🔯নি। যেহেতু কেয়া🍃রন্স পরিবার কঠিন ও উদ্বেগজনক পরিস্থিতি মোকাবেলা করছে তাই তারা এ খবরের গোপনীয়তা রক্ষা করতে চেয়েছিল। 

খবরট🔜ি নিউজিল্যান্ড ও বিশ্ববাসীকে হতবাক করেছে। কেয়ার্নসের সাবেক সতীর্থরা তার পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন। 

সাবেক সতীর্থ ক্রিস🐈 হ্যারিস স্থানীয় সংবাদমাধ্যমকে বলেন, "এটি একেবারেই ভয়াবহ। এটি সম্ভবত আমার জীবনের সবচেয়ে খারাপ খবর।" 

ব্ল্যাক ক্যাপসদের সাবেক খেলোয়াড় ব্রেন্ড ম্যাককালাম বলেন, "কেয়ার্নস পরিবারের সঙ্গে ক্রিকেট সম্প্রদায় ভুগছে। এটা স্পষ্টভ🅘াবে কথা বলা একটি কঠিন বিষয়। 🅺আমরা একে অপরকে অনেকদিন ধরে দেখিনি।"

তার যুগের অন্যতম সেরা অলরাউন্ডার হিসেবে💖 পরিচিত কেয়ার্নস ১৯৮৯-২০০৬ এর মধ্যে নিউজিল্যান্ডের হয়ে ৬২টি টেস্ট, ২১৫ টি ওয়ানডে এবং দুটি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন।

তার বাবা ল্যান্সও ক্রিকে⛦টে নিউজিল্যান্ডের প্রতিনিধি💝ত্ব করেছিলেন।

আরও সংবাদ