নিয়ম ভঙ্গ করায় দেশে ফিরছেন লঙ্কান ক্রিকেটার

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: মে ২৪, ২০২২, ০৪:১৯ পিএম

বাংলাদেশের বিপক্ষে টেস্ট সিরিজ চলাকালে সফরের নꦫিয়ম ভঙ্গ করায় মিরপুর টেস্ট চলাকালেই শ্রীলঙ্কায় ফিরে যাচ্ছেন তাদের এক ক্রিকেটার। অভিযুক্ত ওই ক্রিকেটার হলেন তরুণ বাঁহাতি ওপেনার কামিল মিশারা।

মঙ্গলবার (২৪ মে) শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড (এসএলসি)﷽ এক সংবাদ বিবৃতিতে এ খবর জানিয়েছে। তবে তার অপরাধ সম্পর্কে বিস্তারিত কিছু জানায়নি লঙ্কানরা।

বিবৃতিতে বলা হয়েছে, ‍‍`কামিল মিশারাকে দেশে ফিরিয়ে আনার সিদ্ধান𒈔্ত নিয়েছে শ্রীলঙ্কান ক্রিকেট বোর্ড। তার বিরুদ্ধে সফরের নিয়ম ভঙ্গের অভিযোগ উঠেছে। তিনি এখন শ্রীলঙ্কা দলের বাংলাদেশ সফরে আছেন।‍‍`

দেশে ফেরার পর মিশারার বিরুদ্ধে পূর্ণাঙ্গ 𝕴তদন্ত করা হবে জানিয়ে বিবৃতিতে আরও বলা হয়েছে, ‍‍`তাকে দ্রুততার সঙ্গে দেশে ফিরিয়ে আনা হবে। তিনি দেশে ফেরার পর বিষয়টি নিয়ে তদন্ত করা হবে।‍‍`

মিরপুরে চলছে দ্বিতীয় ও শেষ টেস্টের দ্বিতীয় দিনের খেলা। এরই মধ্যে দেশে ফেরার উদ্🍰দেশে মাঠ ছেড়ে চলে গেছেন ২১ বছর বয়সী মিশারা।

চলতি সফরেই প্রথমবারের মতো টেস্ট দলে ডাক পেয়েছিলেন এই ওপেনার। তবে স্কোয়াডে থাকলেও টেস্ট অভিষেকের সুযোগ পাননি তিনি। এখন পর্যন্ত তিন টি-টোয়ে👍ন্টি খেলে মিশারা করেছেন ১৫ রান। এছাড়া প্রথম শ্রেণির ক্রিকেটে ১০ ম্যাচ খেলে তিনি ৬৬৬ রান করেছেন, হাফসেঞ্চুরি ৬টি।