খিলগাঁওয়ে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা

সংবাদ প্রকাশ প্রতিবেদক প্রকাশিত: সেপ্টেম্বর ২১, ২০২৪, ০৬:১৩ এএম

রাজধানীর খিলগাঁও থানার তালতলার ঝিলপাড় এলাক♛ায়🀅 নুরু ইসলাম (৫০) নামে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। তার শরীরের বিভিন্ন জায়গায় আঘাতের চিহ্ন রয়েছে।

শুক্রব♍ার (২০ সেপ্টেম্বর) বিকেল পৌনে ৪টার দিকে আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে জরুরি বিভাগে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা শেষে মৃত ঘোষণা করেন।

এ তথ্য নিশ্চিত করেছেন খিলগাঁও থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল্লাহ আল হাসান। তিনি বলেন, “আমরা দুপুর সাড়ে ১২টার দিকে খবর প🅺েয়ে তালতলার ঝিলপাড় এলাকায় যাই। সেখানে গিয়ে আহত অবস্থায় ওই ব্যক্তিকে দেখতে পাই। পরে আমরা তাক🐻ে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক জানান তিনি মারা গেছেন।”

তিনি বলেন, “কে বা কারা তাকে পিটিয়ে আহত করে ঝিলপাড় এলাকায় ফেলে যায়। প্রাথমিকভাবে আমরা ওই ব্যক্তির নামপরিচয় পেয়েছি। তবে এখনও🌞 তার পরিবারের সঙ্গে যোগাযোগ করতে পারিনি। নিহত ব্যক্তি বর্তমানে কোথায় থাকতেন এবং কি করতেন সে বিষয়েও জানা যায়নি।”

এসআই আব্দুল্লাহ আল হাসান বলেন, প্রাথমিকভাবে ধারণা করছি অজ্ঞাত ব্যক্তিরা তাকে পিটিয়ে হত্যা করেছে। তিনি ঢাকার কেরাণীগঞ্𝐆জ থানার রায়ের চর এলাকার আব্দুল করিমের ছেলে। মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে।

এ ঘটনার সঙ্꧟গে জড়িতদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হবে বলে জানান তিনি।