‘দেশের স্বার্থ রক্ষায় সশস্ত্র বাহিনীর সব সদস্য প্রস্তুত’

মোংলা (বাগেরহাট) প্রতিনিধি প্রকাশিত: জুলাই ২৫, ২০২৪, ০৭:৩৫ পিএম
পরিদর্শনকালে নৌবাহিনীর প্রধান অ্যাডমিরাল মোহাম্মদ নাজমুল হাসান। ছবি : সংগৃহীত

🐎দেশের স্বার্থ রক্ষায় সশস্ত্র বাহিনীর সব সদস্য সর্বদা প্রস্তুত রয়েছে বলে মন্তব্য করেছেন নৌবাহিনীর প্রধান অ্যাডমিরাল মোহাম্মদ নাজমুল হাসান। তিনি বলেছেন, “দেশবিরোধী অপতৎপরতা রোধে সশস্ত্র বাহিনী কাজ করে যাবে। সশস্ত্র বাহিনী মোতায়েনের পরই দেশের আইনশৃঙ্খলা পরিস্থিতির উন্নতি হয়েছে। খুব শিগগিরই স্বাভাবিক জীবনযাত্রায় ফিরে যেতে পারব আমরা।”

দেশের চলমান পরিস্থিতিতে মোংলা বন্দরসহ সংলগ্ন গুরুত্বপূর্ণ স্থাপনা পরিদর্শন শেষে বৃহস্পতিবার (২৫ জুলাই)🐓 দুপুরে বন্দর জেটিতে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।  

গণমাধ্যমের ভূমিকা উল্লেখ সাংবাদিকদের উদ্দেশ্য করে মোহাম্মদ নাজমুল হাসান বলেন, “একটি দেশের উন্নꦅয়ন ও অগ্রগতির জন্য দায়িত্বশীল গণমাধ্যমের কোনো বিকল্প নেই। তাই আপনারা উন্নয়ন-অগ্রগতিসহ সার্বিকভাবে আমাদের কার্যক্রমে সহায়তা করবেন।”

নৌবাহিনীর প্রধান বলেন, “পদ্মা সেতু চালুর পর দেশের দক্ষিণাঞ্চলের অর্থনৈতিক কার্যক্রমের গতি বেড়েছে। এজন্যই মোংলা বন্দর অত্যন্ত ✤গুরুত্বপূর্ণ। মোংল🐼া বন্দর ও সংলগ্ন ইপিজেড, এলপিজি জোন, পাওয়ার গ্রিডের মতো গুরুত্বপূর্ণ এসব স্থাপনার নিরাপত্তায় নৌবাহিনী কাজ করে যাচ্ছে।”  

এ সম🥀য় নৌবাহিনীর খুলনাঞ্চলের এরিয়া কমান্ডার রিয়ার অ্যাডমিরাল গোলাম সাদেক ও মোংলা বন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান রিয়ার অ্যাডমিরাল মো. শাহীন রহমা💝নসহ মোংলা বন্দর কর্তৃপক্ষের ঊর্ধ্বতন কর্তৃপক্ষ উপস্থিত ছিলেন।