খালেদা জিয়াকে বিদেশে নেওয়া দরকার: ফখরুল

সংবাদ প্রকাশ প্রতিবেদক প্রকাশিত: অক্টোবর ২৫, ২০২১, ০৪:৫৪ পিএম

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন,𒅌 ‍“রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ছোট একটি অপারেশনের পর খালেদা জিয়া বিপদমুক্ত, কিন্তু তার বিদেশ যাওয়াট🌳া গুরুত্বপূর্ণ। নানাবিধ চিকিৎসার জন্য উন্নত যন্ত্রপাতি আমাদের দেশে নেই তাকে বিদেশে নেওয়া দরকার, এটা আমাদের দেশের চিকিৎসকরাই বলেছেন।”

সোমবার (২৫ অক্টোবর) বিকেলে গুলশ💜ানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে সংবাদ সম্মেলনে মির্জা🔯 ফখরুল এ কথা বলেন।

মহাসচিব মি🐻র্জা ফখরুল বলেন, “অপারেশনের পর খালেদা জিয়া তার জ্যেষ্ঠপুত্র তারেক রহমান এবং ছোট ভাইয়ের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেছেন। তিনি সুস্থ রয়েছেন♎। চিকিৎসকরা বলেছেন এখন তার বিপদের সম্ভাবনা নেই।”

এ সময় খালেদা জি🧸য়ার চিকিৎসক দলের সদস্য এজেডএম জাহিদ হোসꦏেন উপস্থিত ছিলেন।

অন্যদিকে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার একটি মাইনর অপারেশন করা হয়েছে। এখন তিনি আইসিইউꦅতে আছেন বলে জানিয়েছেন তার ব্যক্তিগত চিকিৎসক ডা. জাহিদ হোসেন।

ডা. জাহিদ বলেন, “ম্যাডামের ছোট একটি বায়োপসি করা হয়েছে। অপারেশনের পরে তার সঙ্গে ছেলে তারেক রহমান কথা বলেছেন। ছোট ভাই শামীম ইস্কান্দারও কথা বলেছেন। ছোট ছেলের স্ত্রী সৈয়দা শর্মিলা রহমান সিঁথি কথা বলেছেন। এখন তিনি আইসিইউতে চিকিৎসাধীন আছেন। ܫতবে তিন൩ি ভালো আছেন।”

গত ১২ অক্টোবর জ্বর আসায় খালেদা জিয়াকে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করানো হয়। বর্তমানে তি🍰নি এভার কেয়ার হাসপাতালে চিকিৎসাধীন। এর আগে করোনাভাইরাসসহ বিভিন্ন রোগেℱ আক্রান্ত হয়ে টানা ৫৪ দিন একই হাসপাতালে ভর্তি ছিলেন।