বিআরটিএ অভিযানে জরিমানা

সংবাদ প্রকাশ প্রতিবেদক প্রকাশিত: অক্টোবর ৩, ২০২১, ০৭:১৪ পিএম

রাজধানীতে ফিটনেস ও রোড পারমিটবিহীন পরিবহনের বিরুদ্ধে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেছে বাং𒊎লাদেশ রোড ট্রান্সপোর্ট অথোরিটি (বিআরটিএ) এবং ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশন।

রোববার বেলা ১১টায় গুলিস্তান শপিং কমপ্লেক্সের সামনে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন এবং মোহাম্মদপুরের বসিলায় ঢাকা উত্তর সিটি করপোরেশন🥂ের উদ্যোগে বিআরটিএ এবং সিটি করপোরেশন যৌথভাবে ভ্রাম্যমাণ আদালত&nb🧔sp;পরিচালনা করে।

এ সময় ফিটনেস ও রোড পারমিট না থাকার কারণে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনে ৯টি পরিবহনকে ৫২ হাজার টাকা এবং উত্তর সিট𓂃ি করপোরেশনে ১২টি পরিবহনকে ৩৮ হাজ༒ার ৫শ টাকা জরিমানা করা হয়।

বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথোরিটি (বিআরটিএ)-এর নির্বাহী ম্যাজিস্ট্রেট ফিরোজা পারভীন সংবাদ প্রকাশকে জানান, যেসব পরিবহনের কোনো ফিটনেই নেই সেগুলোর বিরুদ্ধে বিআরটিএ কঠিন আইনানুগ ব্যবস্থা নেবে। পাশাপাশি যারা এক রুটের পারমিট নিয়ে অন্য রুটে চলাচল করছেন তাদের রুট পারমিট বাতিলসহ রেজিস🌳্ট্রেশꦐন বাতিল করে দেওয়া হবে।

ফিরোজা পারভীন আরো জানান, যারা কয়েক𒈔টি পরিবহনের অনুমোদন ন🐭িয়ে তাদের ব্যানারে বেশ কয়েকটি গাড়ি চালাচ্ছেন, তাদের বিরুদ্ধেও খুব দ্রুত যথাযথ আইনি ব্যবস্থা নেওয়া হবে।