আজও আদালতে নেওয়া হবে ইভ্যালির রাসেলকে

সংবাদ প্রকাশ প্রতিবেদক প্রকাশিত: সেপ্টেম্বর ২৩, ২০২১, ০৯:১৯ এএম

ধানমন্ডি থানায় দায়ের করা মামলায় এক দিনের রিমান্ড শেষে ইভ্য༺ালির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মো. রাসেলকে আদালতে হাজির করা হবে।

বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) দুপুর🌳ের পর ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে তাকে হাজির করা হবে।

এর আগে মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) ধানমন্ডি থানায় দায়ের হওয়া মামলায় রাসেল ও তার স্ত্রী শামীমা নাসরিনের সাত দিন করে রিমান্ড আবেদন করেন তদন্ত কর্মকর্তা। আবেদনের পরিপ্রেক্ষিতে রাসেলের এক দিনের রিমান্ড মঞ্জুর করেন🎃 আদালত। অন্যদিকে তার স্ত্রীর রিমান্ড নামুঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন।

এরা আগে ১৭ সেপ্টেম্বর গুলশান থানার মামলায় ইভ্যালির সিইও মো. রাসেল ও চেয়ারম্যান শামীম🅺ার ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

এদিকে বুধবার (২২ সেপ্টেম্বর) ইভ্যালির প্রধানไ নির্বাহী কর্মকর্তা (সিইও) মো. রাসেল ও তার স্ত্রী শামীমা নাসরিনের (প্রতিষ্ঠানটির চেয়ারম্যান) বিরুদ্ধে আদালতে মামলা করা হয়েছে। ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট দেবদাস চন্দ্র অধিকারীর আদালতে মো. মুজাহিদুর রহমান নামে এক ব্যক্তিমামলার আবেদন করেন। আদালত মামলাটি গ্রহণ করে ধানমন্ডি থানাকে এফআইআর হিসেবে গ্রহণ করার আদেশ দেন।

অর্থ আত্মসাতের অভিযোগে গত ১৬ সেপ্টেম্বর রাসেল ও শামীমার বিরুদ্ধে গুলশান থানায় একটি মামলা হয়। ওই দিন বিকেলেই রাসেলকে গ্রেপ্ত꧋ার করে র‌্যাব।