বাসের ধাক্কায় ডিপিডিসির গাড়িচালক নিহত

সংবাদ প্রকাশ প্রতিবেদক প্রকাশিত: সেপ্টেম্বর ১৬, ২০২১, ০৭:০৩ পিএম

রাজধানীর যাত্রাবাড়ীর মেয়র 🦋হানিফ ফ্লাইওভারে যাত্রীবাহী বাসের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশা উল্টে জয়নাল আবেদীন (৫৫) মজুমদার নামে একজন নিহত হয়েছেন।

নিহত ব্যক্তি ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিট🔯েডের (ডিপিডিসি) গাড়িচালক ছিলেন। এই ঘটনায় আহত হয়েছেন আরও চারজন।

বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) দুপুর ১২টার দিকে 𝕴এ দুর্ঘটনা ঘটে। আহত অবস্থায় তাদেরকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে জরুরি বি♏ভাগে নিয়ে আসলে চিকিৎসাধীন অবস্থায় বিকেল পাঁচটার দিকে জয়নাল মারা যান। বাকি চারজন চিকিৎসাধীন রয়েছেন।

আহতরা হলেন- নিহত জয়নাল আবেদীনের স্ত্রী ফেরদৌসী বেগম (৪৫), আবদুল কবির আকন্দ (৫৮), মালতি রাꦕয় চৌধুরী (৫০) ও অটোরিকশাচা🔯লক মহির উদ্দিন (৩৫)।

নিহত জয়নাল আবেদীনের ছেলে 🎃মো. জহিরুল ইসলাম জুয়েল জানান, বৃহস্পতিবার খিলগাঁও জোন ডিপিডিসির কর্মচারীদের নির্বাচন ছিল। তার বাবা ডিপিডিসির গাড়িচালক ছিলেন। দুপুরে ভোট দেওয়ার পর সিএনজিচালি🐼ত অটোরিকশা করে তারা জুরাইনে যাচ্ছিলেন। এ সময় হানিফ ফ্লাইওভারের উপরে মৌমিতা পরিবহনের একটি বাস পেছন থেকে অটোরিকশাটিকে ধাক্কা দেয়। এতে অটোরিকশাটি উল্টে গেলে তারা সবাই আহত হন। তাদেরকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসাধীন অবস্থায় জয়নাল মারা যান। বাকিরা ঢামেকে চিকিৎসাধীন রয়েছেন।

জহিরুল আরও জানান, তাদের গ্রামের বাড়ি চাঁদপুর জেলার কচুয়া উপজেলায়। বর্তমানে তারা জুরাইন এলাকা🃏য় থাকতেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচা൲র্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, “যাত্রাবাড়ীর হানিফ ফ্লাইওভারের উপরে বাসের ধাক্কায় অটোরিকশা উল্টে পাঁচজন গুরুতর আহত হন। তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেলে আনলে চিকিৎসাধীন অবস্থায় জয়নাল নামে একজন মারা যান। ♚বাকিরা ঢামেকে চিকিৎসাধীন।”

পুলিশের এই কর্মকর্তা 🐼আরও বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হꦕয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে জানানো হয়েছে। এই ঘটনায় বাসটিকে জব্দ করা হয়েছে।