জামায়াত নেতা শামসুল ৪ দিনের রিমান্ডে

সংবাদ প্রকাশ প্রতিবেদক প্রকাশিত: সেপ্টেম্বর ১০, ২০২১, ০৭:০৬ পিএম

সন্ত্রাসবিরোধী আইনে করা মামলায় সাবেক সংসদ সদস্য ও বাংলাদেশ জামায়াতে ইসলামীဣর নায়েবে আমির মাওলানা আ ন ম 🔯শামসুল ইসলামসহ বাবুর্চি মো. ইমাম হোসেনের চার দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

শুক্রবার (১০ সেপ্টেম্বর) তাদের ঢাকা মহা🍰নগর হাকিম আদালতে হাজির করে পুলিশ। 

এর আগে এরপর ভাটারা থানায় সন্♋ত্রাসবিরোধী আইনে করা মামলার সুষ্ঠু তদন্তের জন্য তাদের দশ দিনের রিমান্ডে নিতে আবেদন করা হয়। শুনানি ꧅শেষে ঢাকা মহানগর হাকিম দেবব্রত বিশ্বাস তাদের চার দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে ৭ সেপ্টেম্বর এ মামলায় জামায়াতে ইসলামীর সেক্রেটারি জেনারেল মিয়া গোলাম পর🤪ওয়া꧒রসহ ৯ জনের চার দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

রিমান্ডে যাওয়া অন্য আসামিরা হলেন- জামায়াতে ইসলা⛄মীর অ্যাসিস্টেন্ট সেক্রেটারি জেনারেল হামিদুর রহমান আজাদ, রফিকুল ইসলাম খান, নির্বাহী পরিষদ সদস্য ইজ্জত উল্লাহ, মোবারক হোসেন, আব্দুর রব, ছাত্রশিবিরের সাবেক সভাপতি ইয়াসিন আরাফাত এবং জামায়াতের কর্মী মনিরুল ইসলাম ও আব্দুল কালাম।

গত ৬ সেপ্টেম্বর রাতে ভাটারা থানায় মিয়া গোলাম পরওয়ারসহ ৯ জনের বিরুদ্ধে সন্ত্রাসবিরোধীꦦ আইনে মামলা করে পুলিশ। মামলায় অজ্ঞাতনামা আসামি করা হয় অনেককে।

মামলার এজাহারভুক্ত আসামিরা হলেন- জামায়াতে ইসলামীর সেক্রেটারি জেনারেল মিয়া গোলাম পরওয়ার, জামায়াতে ইসলামীর অ্যাসিস্টেন্ট সেক্রেটারি জেনারেল হামিদুর রহমান আজাদ, রফিকুল ইসলামꦺ খান, নির্বাহী পরিষদ সদস্য ইজ্জত উল্লাহ, মোবারক হোসেন, আব্দুর রব, ছাত্রশিবিরের সাবেক সভাপতি ইয়াসিন আরাফাত এবং জামায়াতের কর্মী মনিরুল ইসলাম ও আব্দুল কালাম।

এর আগে বসুন্ধরা আবাসিক 🐼ꦅএলাকা থেকে তাদের গ্রেফতার করে পুলিশ।