স্টেশনমাস্টারকে হুমকি, স্বেচ্ছাসেবক লীগ নেতা গ্রেপ্তার

বগুড়া প্রতিনিধি প্রকাশিত: অক্টোবর ৯, ২০২২, ১১:৪৫ এএম
প্রসেনজিৎ রায় সঞ্জিত

বগুড়া রেলওয়ের স্টেশনমাস্টারকে হুমকি দেওয়ার অভ👍িযোগে পৌর স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক প্রসেনজিৎ রায় সঞ্জিত🃏কে (৩৮) গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার (৮ অক্টোবর) বিকাল ৫টার দিকে তাকে শহরের রেলওয়ে হকার্স মার্কেট এল🧜াকা থেকে গ্রেপ্তার করা হয়।

রোববার (৯ অক্টোবর) সকালে বিষয়টি নিশ🅰্চিত করে বগুড়া রেল পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপপরিদর্শক (এসআই) আমিনুল ইসলাম জানান, আজ সঞ্জিতকে জেলহাজতে প্রেরণ করা হবে। বগুড়া রেলওয়ে স্টেশনে এসে স্টেশনমাস্টারকে হুমকি দেওয়ার ঘটনা♔য় সঞ্জিত এজাহারভুক্ত প্রধান আসামি।

এর আগে ২৪ সেপ্টেম্বর বেলা সাড়ে ১২টার দিকেཧ বগুড়া রেলস্টেশনে ডিউটি মাস্টারের রুমে কয়েকজন যুবক এসে দেশি অস্ত্র নিয়ে হুমকি দেন। হুমকির বিষয়ে সেই সময় স্টেশনমাস্টার আব্দুল মান্নান জানিয়েছিলেন, বেলা ১২টা থেকে সাড়ে ১২টার মধ্যে চারজন যুবক তার অফিসে যান। এসেই তারা অকথ্য ভাষায় গালিগালাজ করেন এবং রায়হান কোথায় জানতে চান। অফিসে নাই শুনেই ওরা বলে রায়হান ও তার বাবা যেন স্টেশ🅷নে না আসে। আর সাজুও (স্টেশনমাস্টার) যেন স্টেশনে পা না রাখে।

ওই ঘটনায় বগুড়া রেল সুপার সাজেদুর রহমান সাজু বাদী হয়ে ১১ জনের বিরুদ্ধে রেলওয়ে থানায় মামলা করেন। এই মামলায় সঞ্জিত𒅌সহ তিনজনের নাম উল্ল🐭েখ করা হয়।

💧এ প্রসঙ্গে ব𝐆গুড়া শহর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নাসিমুল বারি নাসিম জানান, ব্যক্তির অপরাধের দায় সংগঠন বহন করবে না। সঞ্জিত যদি অপরাধ করে থাকে তাহলে আইনগতভাবে তার ব্যবস্থা হবে। পাশাপাশি সাংগঠনিকভাবে তদন্তের মাধ্যমে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।