‘লক্ষ্য অর্জনে প্রধানমন্ত্রীকে সর্বাত্মক সাহায্য করা উচিত’

সংবাদ প্রকাশ প্রতিবেদক প্রকাশিত: সেপ্টেম্বর ২৮, ২০২২, ০৪:৪৪ পিএম

লক্ষ্য অর্জনে প্রধানমন্ত্রীকে প🧜্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সর্বাত্মক সাহায্য করা উচিত বলে মন্তব্য করেছেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার।

তিনি বলেছেন, “প্রধানমন্ত্রী তার জীবনে কখনো অন্যায়ের সঙ্গে আপস করেননি। নিজের সুখের কথা চিন্তা করে রাজনীতি করেননি। তিনি দেশের মানুষকে ভালোবেসে সততা আর নিষ্ঠার সঙ্গে সমৃদ্ধশালী দেশ গড়ার কাজে ব্রতী হয়েছেন🐼।”

বুধবার (২৮ সেপ্টেম্বর) প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদ𓃲িন উপলক্ষে খাদ্য মন্ত্রণালয়ে আয়োজিত অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

শেখ হাসিনা আছেন বলেই আমরা ভাগ🌳্যবান উল্লেখ করে খাদ্যমন্ত্রী বলেন, “প্রধানমন্ত্রীর বলিষ্ঠ নেতৃত্বের কারণেই বাংলাদেশ আজ বিশ্বে উন্নয়নের রোল মডেল। জীবনের মায়া ভুলে তিনি সর্বদা জনগণের সেবায় নিজেকে নিয়োজিত রেখেছেন।”

সাধন চন্দ্র মজুমদার বলেন, “প্রধানমন্ত্রীর দূরদর্শী ভূমিকায় করোনা মহামারির মধ্যেও দেশের অর্থনীতির ༒চাকা সচল ছিল। বৈশ্বিক মন্দায় কিছুটা হলেও আমরা স্বস্তিতে আছি। তার সময়োপযোগী নেতৃত্ব দেশের গণ্ডি পেরিয়ে 😼বিশ্ব দরবারেও প্রশংসিত হচ্ছে।”

তিনি আরও বলেন,“করোনা প্যান্ডামিক সময়ে প্রধানমন্ত্রীর নির্দেশনায় অর্পিত দায়িত্ব সঠিকভাবে পালন করতে সক্ষম হয়েছে খাদ্য মন্ত্রণালয়। জনগণের খাদ্য নিরাপত্তা নিশ🌠্চিত করতে খাদ্য মন্ত্রণালয় সবসময় সচেষ্🦩ট আছে।”