‘৮ শতাধিক মানব পাচারকারিকে গ্রেপ্তার করেছি’

সংবাদ প্রকাশ প্রতিবেদক প্রকাশিত: সেপ্টেম্বর ২৮, ২০২২, ১১:৩৮ এএম

দায়িত্বকালীন ৮ শতাধিক মানব পাচারকারিকে গ্রেপ্তার করেছেন বলে জানিয়েছেন র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নেꦜর (র‍্যাব🅷) মহাপরিচালক চৌধুরী আবদুল্লাহ আল মামুন।

তিনি বলেছেন, “দায়িত্ব পালনকালে র‍্যাব ফ𒊎োর্সেস ৩৬ হাজার মাদক কারবারি ধরা ও ২৩ কোটি টাকা মূল্যের মাদকদ্রব্য জব্দ করেছি।”

বুধবার (২৮ সেপ্টেম্বর) সকাল ১০টায় রাজধানীর কারওয়ান বাজার র‍্যাব মিডিয়া সেন্টারে আয়োজিত মতবিনিময় সভায় এসব তথ্য জানান সদ্য বিদায়ী র‍্যাব মহাপরিচালক চৌ🌜ধুরী আবদুল্লাহ আল মামুন।

চৌধুরী আবদুল্লাহ আল মামুন বলেন, “৩৬ হাজার মাদক কারবারিকে গ্রেপ্তার করেছি। সারা দেশ থেকে আমরা ২৩ কোটি টাকা মূল্যের মাদকদ্রব্য জব্দ করেছি। ৭৭ হাজার বোতল মাদকের চালান জব্দ করতে পেরেছꦕি।”

তিনি বলেন, “মাদকদ্রব্যের পাশাপাশি আমরা ৩ হাজারের অধিক অ♊স্ত্র উদ্ধার করা হয়েছে। ৬ হাজার নারী নির্যাতনকারী ও ধর্ষককে গ্রেপ্তার করেছি।”

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, র‍্যাবের মিডিয়া ও লিগ্যাল উইংয়ের পরিচালক কমান্ඣডার খন্দকার আল মঈনসহ র‍্যাবের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

এ👍দিকে 🥀পুলিশের নতুন মহাপরিদর্শক (আইজিপি) হিসেবে নিয়োগ পেয়েছেন চৌধুরী আবদুল্লাহ আল মামুন। তিনি বর্তমান আইজিপি ড. বেনজীর আহমেদের স্থলাভিষিক্ত হচ্ছেন।