‘ফখরুলের বক্তব্য প্রমাণ করে বিএনপি স্বাধীনতাবিরোধী’

সংবাদ প্রকাশ প্রতিবেদক প্রকাশিত: সেপ্টেম্বর ২১, ২০২২, ০২:১২ পিএম

তথ্য ও সম্প্রচারমন্ত্রী হাছান মাহম🌠ুদ বলেছেন, “‘পাকিস্তান আমলেই ভালো ছিলাম’, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এমন বক্তব্য দিয়ে প্রমাণ করেছেন বিএনপি স্বাধীনতাবিরোধ🎶ী।”

বুধবার (২১ সেপ্টেম্বর) বেলা ১১টায় কেন্দ্রীয় শহীদ মিনারে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের আয়োজনে বিএনপি মহাসচিবের দেশবিরোধཧী ষড়যন্ত্র💟 ও রাষ্ট্রদ্রোহী বক্তব্যের মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মির্জা ফখরুলের সমালোচনা করে তথ্যমন্ত্রী বলেন, “পাকিস্তান বলছে বাংলাদেশ তাদের পেছনে ফেলে বহুদূর এগিয়ে গেছে, যেখানে পাকিস্তান আজ বাংলাদেশের দিকে তাকিয়ে হা-হুতাশ ক𒈔রে, সেখানে মির্জা ফখরুল বলেন, পাকিস্তানেই ভালো ছিল। অর্থাৎ তারা পাকিস্তানেই ফেরত যেতে চান।”

বিএনপি মহাসচিব প্রমাণ করেছেন বিএনপি স্বাধীনতাবিরোধী উল্লেখ করে হাছান মাহমুদ বলেন, “মির্জা ফখরুল ইসলাম আলমগীর তার বক্তব্যের মাধ্যমে স্পষ𓃲্ট করেছেন তারা হৃদয়ে পাকিস্তানকেই লালন করেন। স্বাধীনতার ৫০ বছরে পরে এসে তিনি কীভাবে বলেন পাকিস্তান আমলেই ভালো ছিল। তার এই বক্তব্য মুক্তিযুদ্ধের প্রতি অবমাননা, মুক্তিযুদ্ধের শহীদদের প্রতি অবমাননা এবং স্বাধীনতার সার্বভৌমত্বের প্রতি বৃদ্ধাঙ্গুলি প্রদর্শন করা হয়েছে।”