মাইকিং করে ইলিশ বিক্রি

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: সেপ্টেম্বর ২০, ২০২২, ০৯:৫২ পিএম

বরগুনা থেকে দুই দিন দূরপাল্লার বাস 💦চলা চ🌊ল বন্ধ থাকার কারণে দুর্ভোগে পড়েছেন মাছ ব্যবসায়ীরা। এতে বরগুনার উপকূলের মাছ বাজারগুলো ইলিশে সয়লাব। মাইকিং করে বিক্রি হচ্ছে ছোট-বড় সাইজের ইলিশ।

মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) রাত ৯টার দিকে দেখা যায় শহরের পৌর মাছের বাজারসহ আশপাশের বাজারে ছোট-বড় প্রচুর ইলিশ ম✱িলছে। অন্য দিনের চেয়ে কেজিতে ৪০০ টাকা কমে🦄 বিক্রি হচ্ছে।

স্থানীয় ও ব্যবসায়ীদের সঙ্গে কথা ব🍷লে জানা যায়, বৈরী আবহাওয়ার কারণে সকাল থেকে গভীর সাগর থেকে মাছ ধরা ট্রলারগুলো উপকূলে ফিরে এসেছে। বরগুনা থেকে দূরপ✤াল্লার বাস চলা চল বন্ধ থাকায় মাছ চালান হয়নি। এতে স্থানীয় বাজারগুলোতে সরবরাহ বেড়েছে। চাহিদার তুলনায় পর্যাপ্ততা বেশি থাকার কারণে মাছের দাম কমেছে কেজিতে ৩০০-৪০০ টাকা পর্যন্ত কমেছে। মধ্যরাতেও চলছে ইলিশ বিক্রি।

ইলিশ 🦩বিক্রেতা জসিম মৃধা সংবাদ প্রকাশকে বলেন, “তালতলী থেকে মাছ বিক্রি করতে আসছি। তালতলী বাজারে অনেক মাছ। বরগুনায় মাইকিং করে মাছ বিক্রি করেছি। তালতলী থেকে বরগুনায় ক্রেতা বেশি তাই দামও একটু বেশি পাইছি।”

মাই🐼কিং শুনে মাছ কিনতে আসা খায়রুল ইসলাম সংবাদ প্রকাশকে বলেন, “মাইকিং শুনে এসেছি যতটা কম দামের আশা করছিলাম ততোটা কম না। মাছগুলো তাজা মনে🃏 হচ্ছে তাই ৭০০ টাকা দরে দুই কেজি ইলিশ কিনেছি।”