‘জনগনকে নিয়ে বিএনপির নাশকতা প্রতিহত করা হবে’

নওগাঁ প্রতিনিধি প্রকাশিত: আগস্ট ৩০, ২০২২, ১০:০৭ পিএম

আন্দোলনের না🅠মে বিএনপি রাজপথে নাশকতা করলে আওয়ামী লীগের নেতা-কর্মীরাও বসে থাকবে না বলে মন্তব্য করেছেন তথ্য ও সম্প্রচ🌱ার মন্ত্রী ড. হাছান মাহমুদ।

মঙ্গꦉলবার (৩০ আগস্ট) বিকাল সাড়ে ৫টার দিকে নওগাঁ জেলা আওয়ামী লীগের আয়োজনে শহরের নওজোয়ান মাঠে♌ অনুষ্টিত ১৫ আগস্ট জাতীয় শোক দিবস স্মরণে শোক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

জনগনকে সঙ্গে নিয়ে নাশকতা প্রতিহত করা হবে জানিয়ে তথ্যমন্ত্🅠রী বলেন, “রাজনীতির নামে আবার যদি ভাঙচুর, বিশৃঙ্খলা, মানুষ হত্যা, জ্বালাও-পোড়াও করে তবে জনগণের নিরাপত্তা বিধানে ব্যবস্থা গ্রহণ করবে সরকারের প্রশাসন।”

ড. হাছান মাহমুদ বলেন, “বিএনপি ২০১৩ থেকে ২০১৫ সালে মানুষের ওপর আক্রমণ 🍎করেছিল, তাদের ওপর পেট্রল বোমা নিক্ষেপ করেছিল, অবরোধের নামে মানুষের মানবাধিকার লঙ্ঘন ক🔥রেছিল।”

তিনি আরও বলেন,“জামায়াত প্রসঙ্গে বিএনপির মহাসচি🔯ব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের নীরবতাই প্রমাণ করে বিএনপি-জামায়াতের ঐক্য অবিচ্ছেদ্য। চুপ থেকে ♊বিএনপির নেতারা এ সত্য স্বীকার করে নিয়েছেন। তাদের এই ঐক্য আছে এবং থাকবে।”

নওগাঁ জেলা আওয়ামী লীগের সভাপতি💙 সাবেক সংসদ সদস্য আব্দুল মালেকের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান বক্তা ছিಞলেন, বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, ন💧ওগাঁ -১ আসনের সংসদ সদস্য ও খাদ্য মন্ত্🐼রণালয়ের মন্ত্রী সাধন চন্দ্র মজুমদার, বাংলাদেশ আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যাবিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, ধামুইরহাট-পত্নীতলা আসনের সংসদ সদস্য আলহাজ্ব শহীদুজ্জামান সরকার, মহাদেবপুর-বদলগাছি আসনের সংসদ সদস্য আলহাজ্ব ছলিম উদ্দিন তরফদার, নওগাঁ সদর আসনের সংসদ সদস্য ব্যারিস্টার নিজাম উদ্দিন জলিল জন, আত্রাই-রাণীনগর আসনের সংসদ আলহাজ্ব আনোয়ার হোসেন হেলাল প্রমুখ।