সাবেক অতিরিক্ত আইজিপির বাসায় চুরি, ২ মামলা

সংবাদ প্রকাশ প্রতিবেদক প্রকাশিত: আগস্ট ২৩, ২০২২, ০৯:১৫ পিএম

বাংলাদেশ পুলিশের সাবেক অতিরিক্ত মহাপ✃রিদর্শক খন্দকার মোজাম্মেলের ফাঁকা বাসার জানালার গ্রিল কেটে ৪৫ ভরি স্বর্ণ চুরি করেছে দুর্বৃত্তরা। স্বর্ণালঙ্কার ছাড়াও ৪০০ সিঙ্গাপুরের ডলার ও ১৫০ রিংগিতও চুরি হয়েছে। সব মিলিয়ে প্রায় ৪০ লাখ ৬৫ হাজার টাকার গয়না চুরি হয়েছে।

সোমবার (২২ আগস্ট) দিবাগত রাতে রাজধানীর ইস্কাটন গার্ডেন রোডের ২-এ ইস্টার্ন হাউজিংয়ের ষষ্ঠ তলার বাসায় এ ঘটনা ঘটেছে। এ ঘটনায় রম🎉না থানায় দুটি মামলা করেছেন ভুক্তভোগী।

বিষয়টি নিশ্চিত করেছেন ঢাকা মেটℱ্রোপলিটন পুলিশের (রমনা জোন) সহকারী কমিশনার বায়েজিদুর রহমান।

বায়েজিদুর রহমান বলেন, “সোমবার রাতে সাবেক অতিরিক্ত আইজিপির বাসার গ্রিল কেটে স্বর্ণ-গয়না চুরির ঘটনা ঘটেছে। দ𒐪ুর্বৃত্তদের ধরতে কাজ করছে আইনশৃঙ্খলা বাহিনী। ঘটনাস্থল থেকে গ্রিল কাটার সরঞ্জাম জব্দ করা হয়েছে। সিআইডির একটি দল ওই বাসা থেকে চুরির আলামত জব্দ করেছে।”

খন্দকার মোজাম্মেলের স্ত্রী মিতালি হোসেন গণমাধ্যমকে বলেন, “আমি ও আমার স্বামী সোমবার রাতে ডুপ্লেক্স বꦅাসার নিচে ঘুমাচ্ছিলাম♏। বাসার ওপরতলা ফাঁকা ছিল। সেখানে কেউ ছিল না। তবে দুজন গৃহপরিচারিকা ছিল বাসায়। সকালে ঘুম থেকে উঠে গৃহপরিচারিকা ওপরে যান। সেখানে গিয়ে দেখতে পান, ওপরের একটি রুম ভেতর থেকে লক করা। চাবি দিয়ে লক খুলে ভেতরে গিয়ে দেখি জানালার গ্রিল কাটা এবং আলমারি ভাঙা। লকারে ছিল গয়নার বাক্স। তখন বুঝতে পেরেছি দুর্বৃত্তরা স্বর্ণ-গয়না চুরি করেছে।”