নরসিংদী স্টেশনে তরুণীকে হেনস্তা, মার্জিয়ার জামিন স্থগিত

সংবাদ প্রকাশ প্রতিবেদক প্রকাশিত: আগস্ট ২২, ২০২২, ১২:২৪ পিএম

পোশাকের জন্য নরসিংদী রেলওয়ে স্টেশনে 🥀এক তরুণীকে হেনস্তার অভিযোগে করা মামলার আসামি মা🎐র্জিয়া আক্তার শিলাকে হাইকোর্টের দেওয়া জামিন স্থগিত করেছেন চেম্বার আদালত।

🙈রোববার (২১ আগস্ট) হাইকোর্টের আদেশ স্থগিত চেয়ে রাষ্ট্রপক্ষের করা আবেদনে🅷র শুনানি নিয়ে চেম্বার বিচারপতি এম ইনায়েতুর রহিম এ আদেশ দেন।

এর আগে ১৬ আগস্ট হাইকোর্টের একটি দ্বৈত বেঞ্চ মার্জিয়াকে ছয় মাসের অন্তর্বর্তীকালীন জামিন দিয়েছিলেন। সেদিন শুনানিতে রাষ্ট্রপক্ষের উদ্দেশ্যে প্রশ্ন র꧑েখে আদালত বলেছিলেন, সভ্য দেশে এমন꧙ পোশাক পরে রেলওয়ে স্টেশনে যাওয়া যায় কি না?

পরে রাষ্ট্রপক্ষ মার্জিয়ার জা♔মিন মঞ্জুর করে হাইকোর্টের দেওয়া আদেশ স্থগিত চেয়ে আবেদন করে, যা গতকাল চেম্বার আদালতে শুনানির জন্য ওঠে।

আদালতে রাষ্ট্রপক্ষে শুনানি করেন অ্যাটর্নি জেনারেল এ এম আমিন উদ্দিন। সঙ্গে ছিলেন সহকারী 🍒অ্যাটর্নি জেনারেল এম সাইফুল আলম। মার্জিয়ার পক্ষে শুনানিতে ছিলেন 💟আইনজীবী জহুরুল ইসলাম ও মো. কামাল হোসেন।

গত ১৮ মে জিনস ও টপস পরায় নরসিংদী রেলওয়▨ে স্টেশনে মারধরের শিকার হন এক🍰 তরুণী। এ সময় তার সঙ্গে থাকা দুই বন্ধুও মারধরের শিকার হন। এক ব্যক্তি অকথ্য ভাষায় গালিগালাজ করে পুরো দৃশ্য ভিডিও করেন। এই ভিডিও ফেসবুকে পোস্ট করেন। এই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে।

এ ঘটনায় পরে নরসিংদী রেলওয়ে পুলিশ ফাঁড়ি বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে ভৈরব রেলওয়꧒ে থানায় মামলা করে। এই মামলায় গত ৩০ মে মার্জিয়াকে গ্রেপ্তার করে।