যাত্রীর পিটুনিতে বাসচালকের মৃত্যু

সাভার প্রতিনিধি প্রকাশিত: আগস্ট ৩, ২০২২, ১০:০৮ এএম

রাজধানীর সাভারে ভাড়া নিয়ে বাগ্‌বিতণ্ডার জেরে যাত্রীর পিটুনিতে আরিফ হোসেন (২৬) নামের এক বাসচালকের মৃত্যু 🍃হয়েছ🗹ে।

🍸মঙ্গলবার (২ আগস্ট) সন্ধ্যা🧜য় আশুলিয়ার নরসিংহপুর বাসস্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত আরিফ কিরণমালা পরিবহন𝓰ের চালক। তার গ্রামের বাড়ি শেরপুরের নালিতাবাড়ী উপজেলায়। গাজীপুরের কোনাবাড়ী এলাকায় ভাড়া বꩲাসায় থেকে বাস চালাতেন আরিফ।

বাসের হেলপার খোকন মিয়া জানান, বিকেলে কোনাবাড়ী থেকে আশুলিয়ার নরসিংহপুরের উদ্দেশে এক যাত্রী বাসে ওঠেন। তার কাছ থেকে অনেকবার ভাড়া চাইলেও তিনি পরে দেবেন বলে জানান। পরে তার গন্তব্য নরসিংহপুরের ইটখোলা এলাকায় পৌঁছে গেলে ভাড়া না দিয়েই তিনি বাস থেকে নেমে যান। এ সময় ওই যাত্রীর সঙ্গে তাদের বাগবিতণ্ডা হয়। একপর্যায়ে ওই যাত্রীসহ আরও কয়েকজন আরিফকে বেধড়ক মারতে থাকেন। আরিফ অজ্ঞান হয়ে পড়লে তাকে নারী ও শিশু স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয়🔴। পরে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করে আশুলিয়া থানার উপপরিদর্শক (এসআই) আল মামুন কবির জানান, নারী ও শিশু হাসপাতাল থেকে মারধরে নিহত এক বাসচালকের মরদেহ উদ্ধার করা হয়েছে। প্রা♊থমিক তদন্তে এক যাত্রীর সঙ্গে ভাড়া নিয়ে বাগবিতণ্ডার জেরে পিটুনিতে চালকের মৃত্যু হয়েছে বলে জান🐼া গেছে। মরদেহ ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি ও অভিযুক্তদের আটকের চেষ্টা চলছে।