পৃথক ঘটনায় ১২ জনকে পিটিয়ে ও কুপিয়ে জখম

সাভার প্রতিনিধি প্রকাশিত: জুলাই ১৩, ২০২২, ১০:৪১ এএম

সাভারে পৃথক ঘটনায় ১২ জনকে পিট🙈িয়ে ও কুপিয়ে জখম করেছে সন্ত্রাসীরা। আহতদের মধ্যে দুইজনকে আশঙ্কাজনক অবস্থায় এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বুধবার (১৩ জুলাই) সকালে সাভার মডেল থানার পরিদর্শক (ওসি তদ😼ন্ত) মোমেনুল ইসলাম আহতের বিষয়টি নিশ্চিত করেন। এ🍸র আগে মঙ্গলবার (১২ জুলাই) রাতে সাভারের বনগাঁও ইউনিয়নের সাধাপুর ও আশুলিয়া ইউনিয়নের কুমকুমারী বাজারে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, মঙ্গলবার বিকেলে বনগাঁও ইউনিয়নের সাধাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে স্থানীয়রা বিবাহিত বনাম অবিবাহিত ফুটবল টুর্নামেন্ট উৎসবের আয়োজন করেন। সেই ফুটবল খেলা চলাকালীন তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এক পক্ষ রেফারিকে মারধর করলে খেলায় উপস্থিত কয়েকজন দর্শক এর প্রতিবাদ করেন। এতে ক্ষিপ্ত হয়ে বনগাঁও ইউনিয়ন পরিষদ꧅ের ১ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য আব্দুল বাতেনের লোকজন সাজ্জাদ হোসেন, সাকিব, ইকবাল, মুসলিমা খাতুন, আবুল হোসেন ও তারা মিয়াকে মারধর করে। এদের মধ্যে তারা মিয়ার অবস্থা আশঙ্🐼কাজনক।

এ বিষয়ে সাভার মডেল থানার পরিদর্শক (ওসি তদন্ত) মোমেনুল ইসলাম জানান,♋ খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তদন্ত করে দোষীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। এ ঘটনায় সাভার মডেল থানায় একটি꧑ মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

অপরদিকে রাতে আশুলিয়ার কুমকুমারী বাজার এলাকায় এক মুদিদোকানি বাকি টাকা চাওয়𒊎ায় নারীসহ ছয়জনকে কুপিয়ে জখম করে আফজাল ও তার সন্ত্রাসী বাহিনী। পরে আহতদের দ্রুত উদ্ধার করে চিকিৎসার জন্য সাভারের এনাম মেডিকেল কলেজ  অ্যান্ড হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় আশুলিয়া থানায় একটি মামলার প্রস্তুতি চলছে।