বন্ধুর পরকীয়ায় প্রাণ গেল যুবকের

সাভার প্রতিনিধি প্রকাশিত: জুলাই ৪, ২০২২, ০৬:৩০ পিএম
নিহত রাকিবুল হাসান উজ্জ্বল

সাভারের আশুলিয়ায় বন্ধুর পরকীয়া প্রেমকে কেন্দ্র🍬 করে রাকিবুল হাসান উজ্জ্বল (২০) নামের এক যুবককে পিটিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা।

সোমবার (৪ জুলাই) দুপুরে সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত🌳্যু হয় ওই যুবকের।

এর আগে শুক্রবার (১ জুলাই) সন্ধ্যায় সাভারের আশুলিয়ার ভাদাইল এলাকায় মোবাইꦬল༒ ফোনে ডেকে নিয়ে রাকিবুলকে মারধর করে সন্ত্রাসীরা।

নিহত রাকিবুল হাসান বগুড়া জেলার সারিয়াকান্দি থানার চন্দনবাইদ গ্রামের রফিকুল ইসলামের ছেলে। তিনি সাভারের আশুলিয়ায় ভাদাইল এলাকায় মামা মো�⛎�খলেছুর রহমানের মালিকানাধীন বাসায় বসবাস করতেন।

নিহতের চাচাতো ভাই সজীব জাꦿনান, শুক্রবার সন্ধ্যায় রাকিবুলকে মোবাইল ফোনে ডেকে নেন জুয়েল। পরে জুয়েল ও তার সঙ্গীরা রাকিবুলের ওপর রড দিয়ে &nbs🥀p;হামলা চালান। পরে রাকিবুলকে এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় তার।

নিহতের মামা মোখলেছুর রহমান জানান, রাকিবুলের বন্ধু ছিলেন রাব্বানি। সেই রাব্বানির সঙ্গে সুমনের স্ত্রীর মাঝে মধ্যেই যোগাযোগ হতো। এ নিয়ে রাব্বানির ওপর ক্ষিপ্ত ছিলেন সুমন। একপর্যায়ে সুমন ও তার বন্ধু জুয়েলসহ আরও কয়েকজন রাব্বানিকে মারধর করতে যান। সে সময় ঘটনাস্থলে উপস্থিত ছিলেন রাকিবুলও। তখন তাদের দুইজনকে মারধর করে জুয়েল এবং তার সঙ্গীরা। পরে বিষয়টি নিয়ে উভয়পক্ষের মধ্যে বিরোধ বাড়তে থাকে। মূলত এ নিয়েই রাকিবুলের ওপর ক্ষꩲোভ ছিল জুয়েলের।

এ ঘটনায় সাভার আশুলিয়া থানার উপপরিদর্শক (এসআই) রাজু মণ্ডল জানান, খবর পেয়ে নিহতের 🍸মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় আশুলিয়া থানায় একটি মামলা করা হয়েছে।