কর্মসূচি স্থগিত করেছে ছাত্রদল

সংবাদ প্রকাশ প্রতিবেদক প্রকাশিত: মে ২৫, ২০২২, ০৯:২২ পিএম

পূর্বঘোষিত শুক্রবারের (২৭ মে) কর্মসূচি স্থগিত করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল। ৪৪তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা থ🍒াকায় এ কর্মসূচি স্থগিত করা হয়েছে।

বুধবার (২৫ মে) বিকেলে পল্টনে দলের কেন্দ্রীয় কার্যালꦍয়ে এক সংবাদ সম্মেলনে এ কথা জানান ছাত্রদলের সভাপতি কাজী রও🥃নকুল ইসলাম শ্রাবণ।

সংবাদ সম্মেলনে বিশ্ববিদ্যা🌊লয় প্রাঙ্গণে সকল ছাত্র সংগঠনের স্বাভাবিক কর্মসূচি ও শান্তি বজায় রাখতে ঢাবি উপাচার্যের কাছে অনুরোধ জানান শ্রাবণ। উপাচার্যকে কোনো দলের অনুগত হয়ে কাজ না করারও আহ্বান জানানো হয়।

রওনকুল ইসলাম 𝓡শ্রাবণ বলেন, “ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকায় আজও মোড়ে মোড়ে ছাত্রলীগ নেতাকর্মীরা বহিরাগতদের নিয়ে প্রকাশ্যে মহড়া দিচ্ছে, এতে ভিতিকর পরিস্থিতি তৈরি হয় ক্যাম্পাস এলাকায়। এমন পরিস্থিতি বন্ধে কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করছি। ব্যর্থ হলে কোনো💯 অনাকাঙ্ক্ষিত ঘটনার জন্য দায়ী থাকবে বিশ্ববিদ্যালয় প্রশাসন।”

এর আগে, গত মঙ্গলবার দুই দিনব্যাপী কর্মসূচীর ঘোষণা দিয়েছিলো ছাত্রসংগঠনটি। এর মধ্যে ছিলো ২৬ ⛦মে সারাদেশের শিক্ষা প্রতিষ্ঠানে (কলেজ ও বিশ্ববিদ্যালয়) ও ২৭ মে সারাদেশে♊র জেলা ও মহানগরে বিক্ষোভ সমাবেশ।