‘দল থেকে দূষিত রক্ত বের করতে হবে’

সংবাদ প্রকাশ প্রতিবেদক প্রকাশিত: মে ২৫, ২০২২, ০৪:২৭ পিএম

দল থেকে দূষিত রক্ত বের করে বিশুদ্ধ রক্ত সঞ্চালন করতে হবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেছেন, “ভালো আচরণ করে মানুষকে 𓃲খুশি করতে হবে। তা না হলে শেখ হাসিনার এত সাফল্য অর্জন ও উন্নয়ন ম্লান হয়ে যাবে।”

বুধবার (২৫ মে) সকালে চট🍬্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সদস্য নবায়ন ও ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে তার রাজধানীর বাসভবন থেকে༒ ভার্চুয়ালি যুক্ত হয়ে তিনি এসব কথা বলেন।

চ🥃ট্টগ্রামের কোন্দল আর দেখতে চাই না জানিয়ে ওবায়দুল কাদের বলেন, “চট্টগ্রামে দলীয় নেতা-কর্মীদের মধ্যে অনেক ঝামেলার কথা শুনেছি। এসব আর শুনতে চাই না। চট্টগ্রাম মহানগর এবং উত্তর ও দক্ষি꧅ণ আওয়ামী লীগের সম্মেলন দ্রুত করতে হবে।”

২৩ জুন দলের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী এবং ২৫ জুন পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে চট্টগ্রামসহ সারা দেশের নেতা-কর্মীদের এখন থেকেই প্রস্তুতি নে💫ওয়ার আহ্বান জানিয়ে ওবায়দুল কাদের বলেন, “পদ্মার দুই পারসহ সারা দেশে আজ আনন্দের ফোয়ারা জনগণের মাঝে বিরাজ করছে। বিরাজ করছে 🌞সাজ সাজ রব।”

তিনি আরও বলেন, “আগামী জাতীয় নির্বাচনে বিএনপি দেশের জনগণকে কী দে🌟খাবে? কী উন্নয়ন দেখাবে? তাদের দেখানোর কিছু নেই। তাদের শাসনামলে জনগণকে দেখানোর মতো কিছু নেই। হাওয়া ভবনের দুর্নীতি, তারেক রহমানের দুর্নীতি আর তাদের নেত্রীর এতিমের টাকাꦬ আত্মসাৎ দেখানো ছাড়া তাদের আর কিছু নেই।”