পরীমণির কস্টিউম ডিজাইনার জিমি’র ৩ দিনের রিমান্ড

সংবাদ প্রকাশ প্রতিবেদক প্রকাশিত: আগস্ট ৭, ২০২১, ০৫:২৭ পিএম

চিত্রনায়িকা পরীমণির কস্টিউম ডিজাইনার জুনায়েদ করিম জিমির বিরুদ্ধে বনানী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে করা মামলায় ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আ🅷দালত।

শনিবার (৭ আগস্ট ) ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. মাসুদ-উর-রহমানের আদালত এ আদেশ দেন। আদালতের সংশ্লিষ্ট থানার সাধারণ নিবন্ধন শাখা থ🐻েকে ওএ তথ্য জানা গেছে।

এ দিন মামলার তদন্ত কর্মকর্তা ডিবি পুলিশের পরি🍌দর্শক আব্দুস সোবাহান আসামিকে আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ডের আবেদন করেন। অন্যদিকে আসামিপক্ষের আইনজীবীরা রিমান্ড বাতিল চেয়ে জামিনের আবেদন করেন। উভয়পক্ষের শুনানি শেষে আদালত আসামির🐠 ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে শুক্রবার দুপুরে ডিবি কার্যালয়ের সামনে 💃সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি-উ📖ত্তর) যুগ্ম-কমিশনার হারুন-অর-রশিদ জানিয়েছিলেন, পরীমনির ‘অবৈধ কাজের’ সহযোগীদের নাম পাওয়া গেছে। তাদের গ্রেপ্তার করা হবে।

হারুন-অর-রশ🐟িদ বলেন, “নায়িকা পরীমনি যেসব অবৈধ কাজ ও ব্যবসা করতো, সেগুলো কাদের নিয়ে করতো, কাদের সহযোগিতায় করতো, কারা তার নেপথ্যে রয়েছে, আমরা তাদের নাম পেয়েছি। যারাই তার সঙ্গে জড়িত ছিল সবাইকে গ্রেপ্তার করা হবে।”