সাবেক স্ত্রীকে গলা কেটে হত্যা

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি প্রকাশিত: মে ১৮, ২০২২, ১০:৫৯ এএম

ঢাকার কেরানীগঞ্জে সাবেক স্ত্রীকে গলা কেটে হত্যার অভিযোগ উঠেছে নূর ইসলাম নামের এক ব🧔্যক্তির বিরুদ্ধে। নিহতের নাম রেশমা আক্তার (২৫)। এ ঘটনায় অভিযুক্ত নূর ইসল🎃াম পলাতক।

মঙ্গলব𒁃ার (১৭ মে) দুপুরে কেরানীগঞ্জ মডেল থানাধীন কালিন্দী ইউনিয়নের বরিশুর খেলার মাঠের পাশে নুর ইসলামের ভাড়া বাসা থেকে রেশমা আক্তারের লাশ উদ্ধার করা হয়।

রেশমা আকতার (২৫) বরিশাল মুলাদী থানার চর পদ্মা গ্রামের মৃত সলমান সিকদারের মেয়ে। তিনি জর্ডানপ্রবাসী, ২৭ রমজান তিনি দেশে আসেন। অভিযুক্ত নূর ইসলাম শরীয়তপুরের বালিঘা﷽টা এলাকার মজিদ মোল্লার ছেলꦐে।

প♔ুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, নিহত রেশমা আক্তার জর্ডান থাকা অবস্থায় এক বছর আগে নূর ইসলাম তাকে তালাক দেন। সম্প্রতি রেশমা দেশে ফিরে আসার পর মোবাইল ফোনে নূর ইসলামের সঙ্গে যোগাযোগ হলে মঙ্গলবার রাতে কোনো এক সময় রেশমাকে তার ভাড়া বাসায় ডেকে নিয়ে হত্যাඣ করে পালিয়ে যান।

কেরানীগঞ্জ মডেল থানার ভাꦜরপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু ছালাম মিয়া জানান, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মিটফꦛোর্ড হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। নূর ইসলামকে গ্রেপ্তারে অভিযান অব্যাহত আছে। এ ঘটনায় একটি মামলা প্রক্রিয়াধীন‌।