মডেল পিয়াসার সহযোগী মিশু-জিসান রিমান্ডে

সংবাদ প্রকাশ প্রতিবেদক প্রকাশিত: আগস্ট ৬, ২০২১, ০৯:০৭ এএম

মডেল পিয়াসা🌊র দুই সহযোগী মিশু হাসান ও মাসুদুল ইসলাম ওরফে♉ জিসানের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বৃহস্পতিবার (৫ আগস্ট) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্꧂ট্রেট মামনুর রশিদের আদালত এই রিমান্ড আদেশ ജদেন।

আদেশে বলা হয়, মিশু হাসানের বিরুদ্ধে পৃথক ৩ মামলায় ৯ দিনের এবং জিসানে✅র বিরুদ্ধে পৃথক ২ মামলায় ৪ দিনের রিমান্ড মঞ্জুর করা হলো।

পর্নোগ্রাফি ও বিশেষ ক্ষমতা আইনের মামলায় মাসুদুল ইসলাম ওরফে জিসানকে ১০ দিন করে ২০ দিℱনের রিমান্ড আবেদন করেন ভাটারা থানা পুলিশের উপপরিদর্শক মশিউর রহমান খান। অন্যদিকে মাদক, পর্নোগ্রাফি ও অস্ত্র আইনের মামলার আসামি শরফুল হাসান ওরফে মিশু হাসানকে ১০ দিন করে রিমান্ডের আবেদন করেন বিশেষ ক্ষমতা আইনের মামলায় উপপরিদর্শক মোহাম্মদ আল ইমাম রাজন।

অন্যদিকে আসামিপক্ষের আইনজীবীর൩া রিমান্ড বাতিল চেয়ে জামিন আবেদন করেন। জামিন আবেদনের বিরোধিতা করেন রাষ্ট্রপক্ষের পাবলিক প্রসিকিউটর আবদুল্লাহ আবু।

শুনানি শেষে জিসানের পর্নোগ্রাফি মামলায় ১ দিন ও বিশেষ ক্ষমতা আইনে𒁃 দায়ের হওয়া মামলায় ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন এবং আসামি মিশুর মাদক মামলায় ৩ দিন, পর্নোগ্রাফি মামলায় ১ দিন ও অস্ত্র মামলায় ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মামনুর রশিদের আদালত।

এর আগে বুধবার (৪ আগস্ট) শরফুল হাসান ওরফে মিশু হাসান (৩১) ও সহযোগী মাসুদুল ইসল൩াম 🧸ওরফে জিসানকে (৩৯) গ্রেপ্তার করে র‍্যাব সদর দপ্তরের গোয়েন্দা শাখা ও র‍্যাব-১। এ সময় তাদের কাছ থেকে ১টি আগ্নেয়াস্ত্র, ৬ রাউন্ড গোলাবারুদ, ১৩ হাজার ৩০০ পিস ইয়াবা, একটি বিলাসবহুল ফেরারি মডেলের গাড়ি, সিসার সরঞ্জামাদি, ২টি ল্যাপটপ, মোবাইল ফোন, বিভিন্ন ব্যাংকের চেক ও এটিএম কার্ড, পাসপোর্ট এবং ভারতীয় জাল মুদ্রা ৪৯ হাজার ৫০০ রুপি উদ্ধার করা হয় বলে জানিয়েছেন র‍্যাব।