জমি দখলকে কেন্দ্র করে বাবলুকে হত্যা : সিআইডি

সংবাদ প্রকাশ প্রতিবেদক প্রকাশিত: মে ১০, ২০২২, ০২:৩৭ পিএম

খুলনার তেরখাদা উপজেলার আদꦿালতপুরে জমি দখলকে কেন্দ্র করে বাবলু শেখের (৫০) বাড়িতে ঢুকে তাকে হত্যা করে পালিয়ে যায় প্রতিপক্ষ। বুধবার (৪ মে) 💮সকাল ১০টার দিকে এ ঘটনা ঘটে। 

সোমবার (৯🦹 মে) রাতে সিআইডির একটি দল অভিযান চালিয়ে ঢাকার পার্শ্ববর্তী আশুলিয়ার জিরাবো এলাকা থেকে ঘটনায় অভিযুক্ত মুকুল শেখকে (৩৭) গ্রেপ্তার করে।

মঙ্গলবার (১০ মে) সকাল সাড়🎃ে ১১টায় রাজধানীর মালিবাগে সিআইডির প্রধান কার্যালয়ে এক সংবাদ সম্মেলন এসব কথা💞 বলেন সংস্থাটির বিশেষ পুলিশ সুপার মুক্তা ধর।

সংবাদ সম্মেলনে মুক্তা ধর বলেন, “প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তার মুকুল শেখ ঘটনার সত্যতা স্বীকার করে জানায়, তাদের সঙ্গে মামলার ভিকটিম বাবলু শ𝓀েখের জায়গা-জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ ছিল। সেই বিরোধের জেরে মুকুল শেখ তার অন্য সহযোগীসহ 𒁃৪ মে সকাল ১০টার দিকে টেটা, বল্লম, রামদা, শরকি, ঝুপিসহ বিভিন্ন দেশি অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে বাবলু শেখের বাড়িতে অতর্কিত হামলা চালিয়ে ব্যাপক ভাঙচুর শুরু করে। বাবলু শেখ তার ছেলে নাজমুলসহ ঘর থেকে বের হলে মুকুল শেখের হাতে থাকা ৪ শলাবিশিষ্ট ঝুপি দিয়ে বাবলুর মাথায় কোপ দিলে গুরুতর জখম হয়ে মাটিতে পড়ে যায়। তখন অন্য আসামিরা তার মৃত্যু নিশ্চিত করার জন্য এলোপাতাড়ি পিটিয়ে জখম করে দ্রুত ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। এ সময় চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে গুরুতর আহত বাবলু শেখকে তেরখাদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।”

এ ঘটনায় মুকুল শেখকে (৩৭) প্রধান আসামি করে তেরখাদা থানায়🅰 মামলা করেন বাবলু শেখের 🥀ছেলে নাজমুল শেখ (৩১)।