সাড়ে ২৩ লাখ টাকার মাদকসহ গ্রেপ্তার ২

সংবাদ প্রকাশ প্রতিবেদক প্রকাশিত: মে ৮, ২০২২, ০৩:২৮ পিএম

রাজধানী যাত্রাবাড়ী⭕ থানার মাতুয়াইল এলাকায় অভিযান পরিচালনা করে ৭ হাজার ৮৭৫ পিস ইয়াবাসহ দুই মাদককারবারিকে গ্রেপ্তার করেছে র‌্যাব। ধারাবাহিক অভিযানের অংশ হিসেবে রোববার (৮ মে) ভোরে তাদ🐓ের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলেন মো. রানা হাওলাদার (৩৫) ও মো. জনি (৩৪)🐬। উদ্ধার হওয়🌼া ইয়াবার আনুমানিক মূল্য ২৩ লাখ ৬২ হাজার ৫০০ টাকা।

র‌্যাব-১০ জানিয়েছে, নিয়মিত জঙ্গি, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, ছিনতাইকারীসহ মাদকের বিরুদ্ধে অভিযান চালিয়ে আসছে র‌্যাব। ‘চলো যাই যুদ্ধে, মাদকের বিরুদ্ধে’ স্লোগানকে সামনে রেখে মাদক নির্মূলে র‌্যাব মাদক বিরোধী অভিযান অব্যাহত রেখেছে। এরই অংশ হিসেবে যাত্রাবাড়ীর মাতুয়াইল এলাকায় রোববার ভোরে 🐈অভিযান চালিয়ে রানা হাওলাদার ও জনি নামের দুই মাদককারবারিকে গ্রেপ্তার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে ওই দুই মাদককারবারি র‌্যাবকে জানিয়েছেন, তারা পেশাদার মাদককারবারি। বেশ কিছুদিন ধরে রাজধানীর বিভিন্ন এলাকায় ইয়াবাসহ অন্যান্য মাদক💫দ্রব্য সরবরাহ করে আসছিল। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় একটি মাদক মামলা রুজু করা হয়েছে।

র‌্যাব প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরনের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে।