‘আমরা যানজট নিরসনের দিকে এগিয়ে যাচ্ছি’

সংবাদ প্রকাশ প্রতিবেদক প্রকাশিত: এপ্রিল ২৭, ২০২২, ০৯:৫৮ পিএম

আমরা যানজট নিরসনের দিকে এগিয়ে যাচ্ছি বলে জানিয়েছেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের (ডিএসসিসি) মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস। তিনি বলেছেন,‘যানজট নিরসনে আমরা উদ্যোগ গ্রহণ করছি। যে 🅘কার্যক্রম গ্রহণ করেছি, যে কর্মপরিকল্পনা গ্রহণ করেছি, এগুলো কার্যকর হলে ধীরে ধীরে যানজট নিরসন হবে।”

বুধবার (২৭ཧ এপ্রিল) সন্ধ্যায় নগর ভবনে🌠র ফোয়ারা চত্বরে বিশিষ্ট নাগরিক ও গণ্যমান্য ব্যক্তিদের সম্মানে আয়োজিত ইফতার ও দোয়া মাহফিলে তিনি এসব কথা বলেন।

নগরের উন্নয়নের কথা উল্লেখ করে মেয়র বলেন, “ডিএসসিসির আগের থেকে অনেক উন্নতি হয়েছে। ভবিষ্যতে আরও ব🅷্যাপক উন্নয়ন হবে। আমরা সে বিষয়ে বিভিন্ন কার্যক্রম হাতে নিয়েছি।”

ইফতার ও দোয়া মাহফিলে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য ইউসুফ হোসেন হুমায়ুন, প্রেসিডিয়াম সদস্য আব্দুর রহমান, প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা-২ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল, ঢাকা-৮ আসনের সংসদ সদস্য র💟াশেদ খান মেনন, চাঁদপুর-৪ আসওনের সংসদ সদস্য শফিকুর রহমান, ঢাকা-৪ আসনের সংসদ সদস্য সৈয়দ আবু হোসেন বাবলা, ঢাকা-৭ আসনের সংসদ সদস্য হাজী সেলিম প্রমুখ।