‘জনগণের ভোটেই ক্ষমতায় আসতে হবে’

সংবাদ প্রকাশ প্রতিবেদক প্রকাশিত: এপ্রিল ২৫, ২০২২, ০৮:০১ পিএম

জনগ♊ণের ভোটের মাধ্যমেই ক্ষমতায় আসতে হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও  কৃষিমন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক। তিনি বলেছেন, “আগামী নির্বাচনকে বানচাল করতে বিএনপিসহ সরকারবিরোধী দলগুলো নানা রকম ষড়যন্ত্র করছে। দেশের জনগণ সকল ক্ষমতার উৎস। তাদের ভোটের মাধ্যমেই ক্ষমতায় আসতে হবে। কাজেই, বিএনপি যতই ষড়যন্ত্র করুক, নির্বাচন ছাড়া ষড়যন্ত্র করে বা চোরাগলি পথে কেউ ক্ষমতায় আসতে পারবে না।”

সোমব🌳ার (২৫ এপ্রিল) টাঙ্গাইল শহরে শেখ হাসিনা মেডিকেল কলেজ ও হাসপাতাল পরিদর্শন শেষে এক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

আওয়ামী লীগ একটি গণতান্ত্রিক দল, সবসময়ই গণতন্ত্র চর্চা করে এসেছে জানিয়ে কৃষিমন্ত্রী বলেন, “সকলের অংশগ্রহণে আগামী নির𝔉্বাচন সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য হবে। কোনো দেশꦇীয় শক্তি, চক্রান্তকারী ও বিদেশিদের পদলেহনকারী- এমন কেউ এ নির্বাচনকে প্রভাবান্বিত করতে পারবে না।”

নিজ দলের প্রতি💦ষ্ঠার সময়ের কথা উল্লেখ করে তিনি বলেন, “১৯৪৯ সালে প্রতিষ্ঠার পর থেকে আওয়ামী লীগ দেশে গণতন্ত্র প্রতিষ্ঠার জন্য এবং দেশের উন্নয়ন ও কল্যাণে সকল আন্দোলন সংগ্রামে নেতৃত♐্ব দিয়েছে। আগামী নির্বাচনেও গণতন্ত্র চর্চা করবে।”