ফ্রিজের কম্প্রেসর বিস্ফোরণে দগ্ধ স্বামী-স্ত্রীর মৃত্যু

সংবাদ প্রকাশ প্রতিবেদক প্রকাশিত: এপ্রিল ২৫, ২০২২, ০১:২৭ পিএম

রাজধানীর যাত্রাবাড়ীর কোনাপাড়া এলাকায় ফ্রিজের কম্প্রেসর বিস্ফোরণ🅰ে একই পরিবার♊ের তিনজন দগ্ধের ঘটনায় চিকিৎসাধীন আব্দুল করিম (৩০) ও তার স্ত্রী খাদিজা আক্তারের (২৫) মৃত্যু হয়েছে।

সোমবার (২৫ এপ্রিল) ভোরে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্ল🌠াস্টিক সার্জারি ইনস্টিটিউটের নিবিড় পরিচর্যা কেন্দ্রে চিকিৎসাধ๊ীন অবস্থায় তাদের মৃত্যু হয়।

ইনস্টিটিউটের আবাসিক সার্জন এস এম আইউব হোসেন জানান, করিমের শরীরে ৫৪ শতাংশ এবং খাদিজার ৯৫ শতাংশ দগ্ধ হয়েছিল। তাꦫদের দেড় বছরের মেয়ে ফাতেমা এখনো আই🧜সিইউতে রয়েছে। তার শরীরেরও ৩৫ শতাংশ দগ্ধ এবং অবস্থা আশঙ্কাজনক।

মৃত খাদিজার ভাই সুরুজ রানা জানান, ভোর সাড়ে ৪টায় খাদিজা এবং এক ঘণ্টা প𓄧র ৫টায় করিমের মৃত্যু হয়। তাদের মরদেহ গ্রামের বাড়ি পাবনার সুজানগরে নিয়ে যাওয়া হবে।

গত ২০ এপ্রি꧟ল রাত সাড়ে ৩টার দিকে যাত্রাবাড়ীর কোনাপাড়া আড়াবাড়ি বটতলার আব্দুল কালামের চারতলা বাড়ির নিচতলায় এই বিস্ফোরণের ঘটনা ঘটে। দগ্ধদের হাসপাতালে নিয়ে যান বাড়িটির তৃতীয় তলার ভাড়াটে মোহাম্মদ হাসান।

মোহাম্মদ হাসান জানান, ভোররাতে খাদিজা সাহরি করতে উঠেছিলেন। ওই সময় চুলা জ্বালাতেই বিকট শব্দে বিস্ফোরণ হয়। বাসার ভেতরে থাকা তিনজনই দগ্ধ হন। এরপর তাদের দ্রুত হাসপাতালে ন🥂িয়ে যাওয়া হয়। ওই সময় বাসার ফ্রিজের নিচের অংশ ক্ষতবিক্ষত অবস্থায় দেখা যায়। ধারণা করা হয়,  ফ্রিজের কম্প্রেসর বিস্ফোরণ থেকেই এ ঘটনা ঘটতে পারে।