‘শ্রীলঙ্কা-পাকিস্তানের মতো অবস্থায় পড়বে না বাংলাদেশ’

সংবাদ প্রকাশ প্রতিবেদক প্রকাশিত: এপ্রিল ১২, ২০২২, ০৯:২৬ এএম

বাংলাদেশ উন্নয়নমূলক কাজ দিয়ে ভবিষ্যতে꧑ আরও এগিয়ে যাবে এবং শ্রীলঙ্কা ও পাকিস্তানের💫 মতো অবস্থা এদেশে হবে না বলে বক্তব্য দিয়েছেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান।

সোমবার (১১ এপ্রিল) ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) নসরুল হামিদ মিলনায়তনে সাংবাদিক দীপক চৌধুরীর লেখা ‘বঙ্গবন্ধুর দেশে’ গ্রন্থের মোড়ক উন্মোচন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পরিকল্পনা মন্ত্রী। প্রধান অতি🐼থির বক্তব্যে তিনি এ কথা বলেন।

পরিকল্পনামন্ত্রী বলেছেন, ‘আমাদের হারানোর কিছু নাই। বাংলাদেশের সামনে এখন শুধু 🌄আলো আর আলো। এই দেশ এখন অনেক শক্তিশালী। বিভিন্ন উন্নয়নমূলক কাজ চলছে। ভবিষ্যতে আরও চলবে। শ্রীলঙ্কা ও পাকিস্তানের মতো অবস্থ🌄ায় পড়বে না বাংলাদেশ।’

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী বলেন, ‘দেশের প্রতিটি মানুষ এখন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ভালো আছে। যারা🗹 মনে করে, এদেশ শ্রীলঙ্কা ও পাকিস্তানের মতো ✅হবে, এটা তাদের ভুল ধারণা। আসলে তারাই নির্মূল হয়ে যাবে।’

অনুষ্ঠ༺ানে আরও উ🌞পস্থিত ছিলেন ব্রাক বিশ্ববিদ্যালয়ের অধ‍্যাপক ড. ফাহিম হাসান শাহেদ, সাংবাদিক তুহিনূর সুলতানা, দিনাজপুর জেলার বিরল পৌরসভার মেয়র সবুজার সিদ্দিক সাগর ও গ্রন্থের লেখক দীপক চৌধুরী।