সড়ক দুর্ঘটনায় মায়ের মৃত্যু, আহত ২ মেয়ে

সংবাদ প্রকাশ প্রতিবেদক প্রকাশিত: মার্চ ২৯, ২০২২, ০৪:৩৫ পিএম
ফাইল ছবি

রাজধানীর মিরপুর-১৪ মির༺পুর-১৪-তে অবস্থিত ডেন্টাল হাসপাতালের সাম൲নে বাসের ধাক্কায় এক নারীর মৃত্যু হয়েছে। এ সময় ওই নারীর দুই মেয়েও আহত হন।

মঙ্গলবার (২৯ মার্চ) বেলা সাড়ে ১১টার দিকে ভাষানটেক থানার মিরপুর-১৪ তে অবস্থিত ডেন্টাল হাসপꦛাতালের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ওই নার𒁏ীর নাম মোছা. সাবিনা ইয়াসমিন (৩১)। তিনি তার দুই মেয়েকে নিয়ে স্কুলে যাওয়ার পথে ট্রাস্ট পরিবহনের একটি বাস তাদের ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই মৃত্যু হয় ওই নারীর।

এছাড়া গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে ঢাক𒁏া মেডিকেল কলেজ হাসপাতালের (ঢামেক) জরুরি বিভাগে নিয়ে ꧑এলে কর্তব্যরত চিকিৎসক দুপুর আড়াইটার দিকে সাবিনাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় আহত দুজন হলেন ওহী (১০) ও রাহী (৮)। তারা ব🔯িএন স্কুলের শিক্ষার্থী।

এ ব্যাপারে নিহত নারীর ভাই মামুন বলেন, “আমার বোন দুই মেয়েকে নিয়ে স্কুলে যাওয়ার সময় ব্যাটারিচালিত রিকশায় ওঠেন। হঠাৎ একটি যাত্রীবাহী বাস অটোরিকশাকে ধাক্কা দিলে আমার বোন মাটিতে ছিটকে পড়েন। পরে তাকে উদ্ধার করে প্রথমে একটি স্থানীয় হাসপাতাল এবং অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। কিন্তু সেখানের ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় আমার দুই ভাগ্নি সামান্🐎য আঘাত পাওয়ায় তাদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে।”

মামুন আরও বলেন, &l☂dquo;নিহত সাবিনা ইয়াসমিনের গ্রামের বাড়💟ি বগুড়া জেলার সদর উপজেলায়। তিনি অবসরপ্রাপ্ত নেভি কর্মকর্তা মো. শফিকুল ইসলামের স্ত্রী। দুই মেয়েকে নিয়ে ঢাকার বিআরবি কলোনিতে তিনি থাকতেন।”