পৃথক অভিযানে মাদকসহ গ্রেপ্তার ৪

সংবাদ প্রকাশ প্রতিবেদক প্রকাশিত: মার্চ ৫, ২০২২, ০৪:৪৮ পিএম
ছবি: সংগৃহীত

রাজধানীর যাত্রাবাড়ীতে পৃথক অভিযান চালিয়ে চার মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। এ সময় তাদের কাছে থাকা ১০১ বোতল বিদেশি মদ ও ২০ কেজি গাঁজাসহ মাদক পরিবহনে ব্যবহৃত দুটি প্রাইভে🤡টকার জব্দ করা হয়।

রജ‍্যাব-১০ এর সহকারী পরিচালক (মিডিয়া) সহকারী পুলিশ সুপার (এএসপি) এনায়েত কবির সোয়েব বিষয়টি নিশ্চিꦓত করেছেন।

এনায়েত কবির সোয়েব বলেন, “শুক্রবার (৪ মার্চ) দিবাগত রাত পৌনে ১টার দিকে র‌্যাব-১০ 🌌এর একটি দল রাজধানী ঢাকার যাত্রাবাড়ী থানার দনিয়া এলাকায় একটি অভিযান পরিচালনা করে ২০ কেজি গাঁজাসহ দুইজন মাদক কারবার🔴িকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তাররা হলেন💃 কবির হোসেন (১৯) ও আছোর আলী (২৩)। এ সময় তাদের কাছ থেকে মাদক পরিবহনে ব্যবহৃত একটি প্রাইভেট কার, দ💖ুটি মোবাইল ফোন জব্দ করা হয়।

এএসপি বলেন, “অন্যদিকে রাত পৌনে চারটার দিকে র‌্▨যাব-১০ এর অপর একটি দল যাত্রাবাড়ী থানাধীন শহিদ ফারুক সড়ক এলাকায় অভিযান চালিয়ে ১০১ বোতল বিদেশি মদসহ আহাদুজ্জামান মিরাজ (২৮) ও মনির হোসেন (৩২) নামে দুই মাদক কারবারিকে গ্রেপ্তার করে। এ সময় তাদের কাছ থেকে মাদক পরিবহনে ব্যবহৃত একটি প্রাইভেটকার ও দুটি মোবাইল ফোন টাকা জব্দ করা হয়।”

এএসপি আরও বলেন, “এছাড়া প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেপ্তাররা পেশাদার মাদক কারবারি। তারা বেশ কিছুদিন যাবত যাত্রাবাড়ীসহ ঢাকার বিভিন্ন এলাকায় গাঁজা ও বিদেশি মদসহ অন♈্যান্য মাদকদ্রব্য সরবরাহ করে আসছিল।”

এদিকে তাদের বিরুদ্ধে সংশ্লিষಌ্ট থাꦰনায় পৃথক মাদক মামলা করা হয়েছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।