কলেজছাত্রীকে আটকে গণধর্ষণ, প্রধান অভিযুক্ত আটক

সংবাদ প্রকাশ প্রতিবেদক প্রকাশিত: ফেব্রুয়ারি ১৭, ২০২২, ১১:২৭ এএম

রাজধানীর লাꦕলবাগ এলাকা থেকে এক কলেজছাত্রীকে তুলে নিয়ে চার দিন আটকে রেখে গণধর্ষণের ঘটনায় প্রধান অভিযুক্ত মনির হোসেন শুඣভকে আটক করেছে র‍্যাব।

বৃহস্পতিবার (১৭ ফেব্রুয়ারি) ভোরে রাজধানীর লালবাগ এলাকা থেকে তাকে আটক করা হয়। এক ক্ষুদে বার্তায় বিষয়টি নিশ্চিত করেছেন র‍্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সহকারী পরিচা🍌লক এএসপি আ ন ম ইমরান খান। 

এ র‌্যাব কর্মকর্তা বলেন, “ভোরে লালবাগ এলাকায় অভিযান চালিয়ে এক কলেজছাত্রীকে গণধর্ষণের ঘটনায় প্রধান অভিযুক্ত মনির হোসেন শুভকে আটক করা হয়েছে। এ বিষয়ে দুপুরে কারওয়ꦬান বাজার র‍্যাব মিডিয়া সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে বিস্তারিত জানানো হবে।”

বুধবার (১৬ ফেব্রুয়ারি) সন্ধ্যায় গﷺণধর্ষণের শিকার ওই কলেজছাত্রীকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি থেকে উদ্ধার করে ঢা💧কা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হয়। জরুরি বিভাগের চিকিৎসক ভিকটিমকে ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করেছেন। 

ওই কলেജজছাত্রী গণমাধ্যমকে বলেন, “আমি একাদশ শ্রেণির ছাত্রী। গত শনিবার (১২ ফেব্রুয়ারি) সকাল ১০টায় প্রাইভেট পড়তে যাওয়ার জন্য বাসা থেকে বের হই। লালবাগের ১০ নম্বর গলিতে পৌঁছালে শুভ ও আলামিন নামের দুজন আমাকে তুলে অজ্ঞাত স্থানে নিয়ে যায়। সেখানে আমাকে নেশাজাতীয় দ্রব্য খা▨ইয়ে ধর্ষণ করে তারা। গত চার দিন ধরেই তারা আমার ওপর নির্যাতন চালায়।”