কিশোরের ঝুলন্ত মরদেহ উদ্ধার

সংবাদ প্রকাশ প্রতিবেদক প্রকাশিত: ডিসেম্বর ১৯, ২০২১, ০২:১০ পিএম

রাজধানীর ❀মুগদার উত্তর মান্ডার খালপাড় এলাকায় পাঁচতলা ছাদের পানির পাইপের সঙ্গে൲ ঝুলন্ত অবস্থায় বিদ্যুৎ (১৮) নামে এক কিশোরের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (১৮ ডিসেম্বর) দিবাগত রাত আড়াইটায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এল𝐆ে সে আগেই মারা গেছে বলে জানান কর্তব্যরত চিকিৎসক।

নিহতের চাচা আবুল কালাম বলেন, &ldq🌌uo;আমার ভাতিজা নেশা করত। কয়েকবার তাকে নিরাময় কেন্দ্রে দেওয়া হয়েছিল। দেড় বছর বয়সে তার বাবা মারা যায়। মাও তাকে রেখে অন্য জায়গায় বিয়ে করে চলে যায়। গতকাল রাতে তাকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। পরে বাসার পাঁচতলার ছাদে গিয়ে দেখা যায় সে পানির পাইপের সঙ্গে গলায় ফাঁস দিয়ে ঝুলছে।”

আবুল কালাম আরও জানান, “পরে খবর দিলে পুলিশ এসে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে যায়। এরপর চিকিৎসক জানান সে🐎 মারা গেছে। ময়নাত🍎দন্তের জন্য মরদেহটি হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে।”

বিষয়টি নিশ্চিত করে ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্প♍ের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া বলেন, &🌠ldquo;গভীর রাতে মুগদা থানা পুলিশ এক কিশোরকে নিয়ে এসেছিল। পরে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।”

বিষয়টি মুগদা থানা পুলিশ তদন্ত করছে বলেও জানান তিনি।